My Blog List

রসালো চটি গল্প পর্ব-০২

 রসালো চটি গল্প  পর্ব-০২

 পাপিয়া লজ্জা পেয়ে বললো, “বৌদি, কি বলছো এসব, আমার লজ্জা লাগছে। যাও তাড়াতাড়ি রুম ঠিক করে দাও, আমাদের হাতে বেশি সময় নাই”। কামিনী হাসতে হাসতে বললো, “যাচ্ছি বাবা যাচ্ছি, তর সইছে না যেন, দেখবো কত পারিস”। পাপিয়া হাসতে হাসতে বললো, “দেখবে কিভাবে, তোমাকে দেখিয়ে দেখিয়ে করবো নাকি?” ততক্ষনে কামিনী আমাদের জন্য রুম ঠিক করার জন্য হাসতে হাসতে বেরিয়ে গেছে। পাপিয়া বললো, “বৌদিকে আমি খুব পছন্দ করি, কিন্তু দেখো, কি হাসিখুশি, এতো সুন্দর একটা মেয়ের কদর হলো না। দাদা তো সবসময় ব্যবসা আর নাইট ক্লাব নিয়ে আছে। বৌদিকে একদম সহ্য করতে পারে না”। আমি বললাম, “কেন? বৌদিকে কি তোমার দাদা বিয়ের সময় পছন্দ করে বিয়ে করে নি?” তখন পাপিয়া বললো, “না, ঠিক তা নয়, বরং উল্টো, বৌদির রূপ যৌবন দেখেই দাদা যেচে গিয়ে প্রস্তাব দিয়ে বিয়ে করে আনে”।

আমি জিজ্ঞেস করলাম, “তাহলে এখন অপছন্দ করে কেন? বৌদির কি কোন শারীরিক সমস্যা আছে?” পাপিয়া একটা দীর্ঘশ্বাস ফেলে বললো, “দাদার অন্য প্ল্যান ছিল”। আমি জানতে চাইলাম, “মানে?” পাপিয়া বললো, “দাদা বৌদির রূপ আর যৌবনকে কাজে লাগিয়ে বড় বড় ব্যবসা বাগাতে চাইছিল”। আমি বললাম, “হ্যাঁ বুঝেছি, সিনেমাতে দেখেছি, নিজের রূপবতী বৌকে বড় বড় ব্যবসার বড়কর্তাদের জন্য হোটেলের রুমে ঘুষ হিসেবে পাঠানো হয়, বড়কর্তা প্রশান্ত মনে কন্ট্রাক্ট ফর্মে সাইন করে”। পাপিয়া বললো, “ঠিক তাই, দাদাও চেয়েছিল বৌদিকে তার ব্যবসা প্রসারের কাজে একনাগাড়ে ব্যবহার করতে। কিন্তু পরে বৌদি কিছুতেই আর রাজি হয়নি। বৌদি মনে প্রাণে সম্পূর্ণভাবে সংস্কারবিহীন। তার মন যা চায়, যদি মনে করে এটা জীবনের জন্য প্রয়োজন তবে সেটা করতে সে বিন্দুমাত্র দ্বিধা করে না। এই দেখোনা, তুমি আর আমি বিয়ের আগেই এখানে চলে এসেছি একান্তে দুজন দুজনকে পাবো বলে, বৌদি কিন্তু আমাকে একবারের জন্যও মানা করেনি বরং উল্টোটা করছে, যাতে আমার আরো বেশি করে দুজন দুজনকে ভালবাসতে পারি”।
পাপিয়ার কথা আমি একমনে শুনছিলাম, “সেই মোতাবেক প্রায় ২ বছর আগে দাদা যখন প্রথমবার বৌদিকে বললো যে, বৌদি যদি এক বয়স্ক ইন্ডিয়ান মারোয়ারী ব্যবসায়ীর সাথে একটা রাত কাটায় তাহলে সে অনেক টাকার একটা ব্যবসা পেতে পারে। বৌদি প্রথমে আপত্তি করলেও পরে দাদার ব্যবসার উন্নতির জন্যে রাজি হয়ে সেই বুড়ো মারোয়ারীর সাথে এক রাত হোটেলে কাটায়। বৌদি পরে আমাকে সব বলেছিল, কিভাবে সেই বুড়ো লোকটা সারাটা রাত একটুও না ঘুমিয়ে বৌদির কচি যুবতী শরীর নিয়ে খেলা করেছিল। বৌদি অবাক হয়েছিল প্রায় ষাট বছর বয়সী এক বুড়োর সামর্থ দেখে। বৌদির এই আত্মত্যাগের ফলে দাদা প্রায় ষাট লাখ টাকার একটা ব্যবসা পায়। এর প্রায় ৬ মাস পরে দাদা আবার বৌদিকে এক সৌদি শেখের সাথে রাত কাটানোর জন্য অনুরোধ করে। সেবারেও বৌদি দাদার মুখের দিকে চেয়ে নিজের সংসারের সুখের জন্য রাজি হয় এবং সেই শেখের সাথে এক রাত কাটায় এবং সেবারেও দাদা প্রায় এক কোটি টাকার ব্যবসাটা বাগায়”।
পাপিয়া একনাগাড়ে বলেই চলেছে, “এতে দাদার লোভ আরো বেড়ে গেল। পরে একদিন দাদা আবারো বৌদিকে এক পাকিস্তানী পাঠানের সাথে হোটেলে থাকতে বললে বৌদি বেঁকে বসলো, সাফ জানিয়ে দিল, যথেষ্ট হয়েছে, আর নয়, আমি বেশ্যা নই যে যখন তখন যাকে তাকে নিয়ে আমাকে বিছানায় যেতে বললেই আমি যাবো, আমি আর পারবো না। দাদা অনেক চেষ্টা করেও যখন বৌদিকে রাজি করাতে পারলো না, পরে দাদা বৌদিকে মারধর করতেও ছাড়েনি। কিন্তু বৌদির দিক থেকে মুখ ফিরিয়ে নিল দাদা। সাফ বলে দিল, অন্য পুরুষের এঁটো বউকে নিয়ে এক বিছানায় শুতে পারবে না সে। জানো মনি, আমি যতদুর জানি আজ প্রায় ২ বছর দাদা আর বৌদির দৈহিক মিলন হয়না। দাদা বাসাতেই আসে না, শুধু মাঝে মাঝে টাকা পাঠিয়ে দেয়। আর সে ওদিকে মদ আর ভাড়াটে মেয়েমানুষ নিয়ে ফুর্তি করে। অথচ দাদার জন্যেই কিন্তু বৌদি নিজের সম্ভ্রম ত্যাগ করে অন্য পুরুষের সাথে শুতে বাধ্য হয়েছিল। কিন্তু দাদা বৌদির সেই ত্যাগের কোন মূল্যায়নই করলো না”।
আমি বললাম, “তোমার দাদা একটা গাঁড়ল, তা না হলে সামান্য টাকাপয়সার জন্য নিজের এতো সুন্দর বউকে কেউ পরের হাতে তুলে দেয়? আর শালা সুন্দরী বউটাকে একা রেখে নিজে বেশ্যার সাথে রাত কাটায়, ওর জায়গায় আমি হলে কামিনী বৌদির মত একটা সুন্দরী বউকে এক মুহুর্তের জন্যেও চোখের আড়াল করতাম না”। পাপিয়া বললো, “হ্যাঁ মনি, এটাই সত্যি, বৈাদির মনে এতো কষ্ট কিন্তু কাউকে সেটা বুঝতে দিতে চায়না। দেখোনা আমারা এসেছি বলে কি সুন্দর হাসিমুখে সব করে যাচ্ছে। আমার মনে হয় বৌদি আমাদের জন্য খাবার বানাচ্ছে। জানো মনি, আমার খুব খারাপ লাগছে এই ভেবে যে, স্বামীর সোহাগ থেকে বঞ্ছিত এইরকম একজন অসুখী যুবতীর সামনে আমরা মজা লুটতে এসেছি”। প্রায় আধঘন্টা পরে কামিনী বৌদি আমাদের জন্য গরম গরম সিঙারা নিয়ে এলে পাপিয়া বৌদিকে বললো, “বৌদি তুমি ওর সাথে একটু সময় দাও, আমি ততক্ষণে আন্টির সাথে দেখা করে আসি”।
কামিনী বৌদি এসে আমার পাশে বসলো, আমি মনে মনে একটু চমকালাম। কেমন একটা মন মাতাল করা হালকা গন্ধ নাকে এসে লাগছে, ভরা যৌবনবতী মেয়েদের শরীরে এই গন্ধটা থাকে। আমি বৌদির সুন্দর মুখের দিকে তাকিয়ে ছিলাম, চোখটা আস্তে আস্তে নিচের দিকে নেমে বৌদির দুই স্তনের মাঝের গভীর খাদে গিয়ে আটকে গেল। বৌদি মনে হয় সেটা খেয়াল করলো, মিষ্টি একটা হাসি দিয়ে বললো, “কি ব্যাপার খাচ্ছো না যে, ঠান্ডা হয়ে গেল যে!” আমি হাসলাম কিন্তু চোখ দুটো সরাতে পারছিলাম না। সেটা খেয়াল করে বৌদি বললো, “হ্যালো, মিস্টার, হাঁ করে কি আমাকেই গিলবে নাকি খাবারটা খাবে?” আমি হেসে বললাম, “বৌদি, আপনি জানেন, আপনি কত সুন্দর? আমার জীবনে আমি এতো সুন্দর মেয়ে দেখিনি”। বৌদি খিলখিল করে হেসে বললো, “থাক, আর অতো প্রশংসা করতে হবে না, তোমার মাথাটা দেখছি সত্যিই গেছে। পিয়ার দিকে খেয়াল করো, ও আমার থেকে হাজার গুণে সুন্দর”।
আমি বৌদির দিকে গভীরভাবে তাকালাম, কপাল থেকে দুই দুধের খাঁজ পর্যন্ত, তারপর বললাম, “আপনি সেটা বিশ্বাস করেন?” বৌদি খুব সিরিয়াস হয়ে গেল, ঠোঁটে আঙুল রেখে বললো, “সসসস, খবরদার এসব কথা ওর সামনে বলোনা, ও তোমাকে ওর জীবন দিয়ে ভালবাসে। কোনদিন ওকে ছেড়ে যেওনা, তাহলে হয়তো ও মরেই যাবে। আর হ্যাঁ, আমাকে আপনি করে বললে আমি কিন্তু তোমার সাথে কথাই বলবো না”। পাপিয়া ফিরে এলে আমরা আরো কিছুক্ষণ গল্প করলাম। তারপর বৌদি বললো, “আমি আর ভাই তোমাদের মধ্যে “কাবাব মে হাড্ডি” হয়ে থাকতে চাইনা, চলো তোমাদের রুম দেখিয়ে দেই”। পাপিয়া আমাকে জানালো যে ওর আন্টি জানে যে ও একাই এসেছে আর দেখা করে চলেও গেছে। বৌদি আমাদের একটা নির্জন রুমে নিয়ে গেল, সুন্দর সাজানো গোছানো রুমে পরিষ্কার পরিপাটি করে বিছানা পাতা। পাপিয়া বিছানায় আধশোয়া হয়ে বললো, “আআআআহ, খুব ক্লান্তি লাগছে”। কামিনী বৌদি হাসতে হাসতে বললো, “এতো তাড়াতাড়ি ক্লান্ত হয়ে পড়োনা। মনি’কে নিয়ে এসেছো, ওর উপরেই তোমাকে ক্লান্ত করার ভারটা তুলে দাওনা কেন..”
পাপিয়া লজ্জা পেয়ে বললো, “আহ বৌদি, কি হচ্ছে? আমার কিন্তু লজ্জা করছে”। বৌদি হাসতে হাসতে বাইরে যাওয়ার সময় বললো, “এখনই দরজা লাগিয়ে দিও না, আমি একটু আসছি”। ১০ মিনিট পর বৌদি একটা ট্রলি ঠেলে নিয়ে এলো, বললো, “পিয়া, খেলাধুলা করতে করতে ক্ষিদে লেগে যাবে, তাই তোমাদের জন্য কিছু খাবার রেখে গেলাম। আর হ্যাঁ, আমি রান্না করবো, রাতে খেয়ে যাবে কিন্তু। চিন্তা করোনা, ৭টার মধ্যেই খাবার দিয়ে দিব। আশা করি তোমাদের খেলাটা সে পর্যন্ত চলবে, না কি বলো?” পাপিয়া আবারো লজ্জা পেয়ে বললো, “বৌদি, কি সব বলছো, এখন তুমি যাওতো”। তারপর আবার বৌদিকে ডেকে জিজ্ঞেস করলো, “বৌদি দরজা পুরোপুরি লাগে তো?” হেসে কুটিকুটি হয়ে বৌদি বললো, “ভয় নেই, দরজায় কোন ছিদ্র নেই, আর থাকলেও আমি উঁকি দেবো না ভাই”। বৌদি যাবার সময় দরজা চাপিয়ে দিয়ে আমার দিকে ফিরে চোখ টিপে বলল, “নাও ভাই, দরজাটা ভাল করে লক করে নাও”। আমি উঠে গিয়ে সত্যি সত্যি দরজাটা খুব ভাল করে সিটিকিনি লাগিয়ে দিলাম।
ফিরে এসে বিছানায় বসার সাথে সাথে পাপিয়া রক্তপিপাসু ক্ষুধার্ত বাঘের মতো আমার উপর ঝাঁপিয়ে পড়লো। আমার ঠোঁট দুটো চোষার সাথে সাথে বারবার আমার সারা মুখে কিস করতে লাগলো। আমিও ওকে আমার বুকের সাথে আষ্টেপৃষ্টে জড়িয়ে ধরলাম এবং পাপিয়ার ঠোঁট চোষার সাড়া দিয়ে ওর ঠোঁট চুষতে লাগলাম এবং কিস করতে লাগলাম। আমাদের দুজনের জিভ জড়াজড়ি করতে লাগলো। আস্তে আস্তে আমার হাতের বাঁধন শিথিল করে ওর শরীর ছেড়ে দিয়ে আমার বুকের সাথে লেপ্টে থাকা মাইদুটো নিয়ে ব্যস্ত হয়ে পড়লাম। পাপিয়ার মাইগুলো বড় বড়, ৩৪ সাইজ। আমি ওর মাই টেপার সাথে সাথে ওর শরীরে যেন বিদ্যুৎ খেলে গেল। দুই হাতে আমার মাথা চেপে ধরে আমার মুখ আরো জোরে চুষতে লাগলো। পাপিয়া যেন পাগল হয়ে গেছে, দীর্ঘদিনের ঘুমন্ত বাসনা আজ জেগে উঠেছে। আমি ওর পিঠে হাত নিয়ে কামিজের চেইনটা নিচের দিকে নামিয়ে দিলাম। ওর পুরো পিঠ অনাবৃত হয়ে গেল।
আমি পাপিয়ার মসৃন পিঠে হাত বুলাতে লাগলাম এবং পিঠের নরম মাংস চেপে চেপে আদর করতে লাগলাম। পিঠের মাঝখানে ব্রা’র হুক, ছুটিয়ে দিতেই ইলাস্টিকের স্ট্র্যাপ তিড়িং করে দু’ভাগ হয়ে গেল। আমি আবার আমার হাত সামনে এনে পাপিয়ার মাইদুটো চেপে ধরে টিপতে লাগলাম, আগের চেয়ে এখন অনেক নরম আর মজা লাগছিল। এভাবে কিছুক্ষন টেপার পর আমি ওর কামিজের নিচের প্রান্ত ধরে টেনে উপরে তুলে মাই দুটো কাপড়ের বন্ধন থেকে মুক্ত করে নিলাম। কী মসৃন আর মোলায়েম পাপিয়ার মাই দুটো। পাপিয়া নিজেই কামিজসহ ব্রা টেনে মাথা গলিয়ে খুলে ফেলল। আমি দেখলাম এক মানবীর গোপন সৌন্দর্য। উফ তুলনা হয়না, ছোটখাটো দুটো জোড়া গম্বুজের মতো নিরেট আর খাড়া পাপিয়ার মাই দুটো, পেটটা মোটা আর উপর দিকে চোখা। মাথায় বেশ চওড়া কালো বৃত্তের মাঝে মোটা কিন্তু ছোট ছোট দুটো নিপল।


পাপিয়া আমার শার্টও খুলে দিল, আমি পাপিয়াকে বুকের সাখে চেপে ধরলাম, ওর মাইদুটো আমার বুকের সাথে লেপ্টে গেল। আহ্ সে অনুভুতি ভাষায় প্রকাশ করবার মতো নয়। আমি পাপিয়াকে বিছানার উপরে চিৎ করে ফেলে ওর মাই দুটো ধরে চিপতে লাগলাম। আমি ওর মাইদুটো চিপতে চিপতে সেইসাথে নখ দিয়ে ওর নিপল খুঁটে দিতে লাগলাম। পাপিয়া কামনায় অস্থির হয়ে শরীর মোচড়াতে লাগলো। এবারে আমি পাপিয়ার একটা নিপল মুখে নিয়ে শিশুদের মতো চুষতে লাগলাম। পাগল হয়ে উঠলো পাপিয়া, আমার মাথা ধরে নিজের মাইয়ের উপর বেশি করে চেপে ধরে বলতে লাগলো, “আআহহহ মনি, কি যে সুউউউউখ, খাও আরো বেশি করে খাও, আরেকটু বেশি করে মুখের মধ্যে নিয়ে চোষ”। নিজের মাই নিজে ধরে আরো বেশি করে আমার মুখে পুরে দেওয়ার চেষ্টা করলো কিন্তু নিরেট টানটান মাই আমার মুখের মধ্যে বেশি ঢুকলো না। আপনি আপন সুখে পাপিয়ার এক মাইয়ের নিপল চুষতে লাগলাম আর আরেক মাই দলাইমলাই করতে লাগলাম।
আমার ৮ ইঞ্চি লম্বা ধোনটা জাঙ্গিয়ার মধ্যে শক্ত হয়ে এমনভাবে ফুঁসছিল, মনে হচ্ছিল জাঙ্গিয়া, প্যান্টসহ ছিঁড়েফুঁড়ে বেড়িয়ে আসবে। ধোনটা এতোই শক্ত হয়েছিল যে, টনটনে ব্যাথা করতে শুরু করলো যা আমার পক্ষে সহ্য করা কঠিন হচ্ছিল। আমার ধোন শক্ত হওয়ার ফলে প্যান্টের উপর দিয়ে সাপের গায়ের মতো ফুলে উঠেছিল। আমি পাপিয়ার কোমড় ধরে টেনে এনে আমার এক পা ওর কোমড়ের উপরে তুলে দিলাম, তারপর পা দিয়ে আঁকড়ে ধরে ওর তলপেটের সাথে আমার তলপেট চেপে ধরলাম। এতে আমার ফুলে ওঠা ধোন পাপিয়ার ভোদার উপরে চেপে বসলো। আমি পাপিয়ার সালোয়ারের উপর দিয়েই আমার ধোনটা আরো বেশি করে চেপে ধরে ওর ভুদার সাথে ঘষাতে লাগলাম। পাপিয়াও নিজের ভুদার সাথে আমার শক্ত ধোনের ঘষাটা টের পেলো আর ওর ডান হাতটা নিচের দিকে এনে আমার ধোনের উপরে রেখে চেপে দেখলো। তারপর নিজেই আমার প্যান্টের বেল্ট খুলে, হুক খুলে, চেইন খুলে নিচের দিকে টেনে নামালো। বাকীটা আমি পা বাধিয়ে খুলে ফেললাম, বাকী রইলো আমার জাঙ্গিয়া।
আমার শক্ত ধোনটা জাঙ্গিয়া দিয়ে ছোটখাটো একটা পাহাড়ের মতো তৈরি করেছে, পাপিয়া ওর হাতটা সেই পাহাড়ের উপরে রাখলো আর টিপে টিপে আমার ধোনের শক্তি পরখ করে দেখতে লাগলো। তারপর জাঙ্গিয়ার ইলাস্টিক ব্যান্ডের মধ্যে আঙুল ঢুকিয়ে টেনে নিচের দিকে নামিয়ে দিল। মুক্ত হয়ে লোহার ডান্ডার মতো শক্ত হয়ে ওঠা ধোনটা তিড়িং করে স্প্রিংয়ের মতো ছিটকে বের হয়ে এলো। চমকে উঠে পাপিয়া বললো, “হা ঈশ্বর, তোমার ওটা কতো বড়ো আর মোটা! আ আমি ওটা নিতে পারবো না। শুভ’র ওটা অনেক ছোট ছিল, তাই আমি যে ব্যাথা পেয়েছিলাম, ও মাই গড, আমি এখনো ভুলতে পারিনি। এখনো সে কথা মনে পড়লে ভয়ে আমার শরীর শক্ত হয়ে আসে। তার তুলনায় তোমার এটা তো চারগুণ। না বাবা, আমি পারবো না, প্লিজ আজ চলো যাই”। আমি ওকে আশ্বস্ত করে বললাম, “ছিঃ পাপিয়া, এরকম বাচ্চা মেয়েদের মতো কথা বলছো কেন? তুমি কি কর ভাবলে যে আমি তোমার সাথে শুভর মতো ব্যবহার করবো? দেখো পিয়া, প্রথমতঃ আমি শুভ নই, তুমি যদি কোন না কোন ভাবে একটুও কষ্ট পাও, আমি সঙ্গে সঙ্গে সে চেষ্টা বাদ দেব, আমার কাছে তোমার খুশী আর আনন্দটাই সব”।
আমি আরো বললাম, “আর দ্বিতীয়ত, তখন তুমি ছিলে একটা বাচ্চা মেয়ে, অপরিণত। ঐ অবস্থায় তোমার উপরে জোর খাটানো শুভর কোনমতেই উচিৎ হয়নি। সব কিছুর একটা সময় আছে। এখন তুমি পূর্ণ যৌবনবতী, তোমার সকল অঙ্গ প্রত্যঙ্গ পরিণত, সব কিছুর জন্য। আর তৃতীয়ত, তুমি আমার অঙ্গ দেখে ভয় পাচ্ছো, কেন? দেখো পিয়া, ঈশ্বর আমাদেরকে মিলিয়ে দিয়েছেন, ঠিক কিনা?” পাপিয়া মাথা নেড়ে জানালো হ্যাঁ, আমি বললাম, “তাহলে ঈশ্বরই তোমার জন্য আমার অঙ্গ আর আমার জন্য তোমার অঙ্গ মাপমতো বানিয়ে দিয়েছেন, ঠিক কিনা?” এবারেও পাপিয়া মাথা নেড়ে জানালো হ্যাঁ। আমি বললাম, “কাজেই, আমার এটা তোমার জন্য সম্পূর্ন সঠিক মাপেরই আছে, সেটা তুমি বুঝতে পারবে”। পাপিয়া বললো, “প্লিজ মনি, তুমি মাইন্ড কোরো না, আসলে, একটা তিক্ত অভিজ্ঞতা আছে তো, তাই….”। আমি বললাম, “এখন, এই মুহুর্ত থেকে, সেই অভিজ্ঞতার কথা ভুলে যাও, আজ আমি তোমাকে সম্পূর্ণ নতুন অভিজ্ঞতা দেবো, যা তোমাকে সারা জীবন সুখের সাগরে ভাসিয়ে রাখবে, এসো”।
আমি পাপিয়ার সালোয়ারের রশি খুলে দিয়ে সালোয়ার খুলে ফেললাম, পরে প্যান্টিটাও। একটা ঝকঝকে ভুদা বেড়িয়ে আসলো, এতোটুকু লোমও অবশিষ্ট রাখেনি পাপিয়া, সময় নিয়ে, সুন্দর করে পরিষ্কার করেছে। আমি ঠেলে পাপিয়াকে বিছানায় শুইয়ে দিয়ে ওর পা দুটো ফাঁক করে দিতেই ওর মাংসল ফোলা ফোলা পাড়ওয়ালা ভোদাটা ঠোঁট ফাঁক করে যেন ফিক করে হেসে উঠলো। ওর ভুদার পাড়গুলো বেশ মোটা আর সে কারনে দুই পাড়ের মাঝের ফাঁকটাও বেশ গভীর। ভুদার উপরের প্রান্ত থেকে ক্ষেতের আলের মতো ক্লিটোরিসটা লম্বায় মাঝামাঝি এসে মাথ উঁচু করে উপরের দিকে ঠেলে উঠেছে, নরম কোমল চামড়ার একটা কুন্ডলী তৈরি হয়েছে সেখানে, রংটা গাঢ় কালো। আমি যখন মনোযোগ সহকারে পাপিয়ার অপূর্ব সুন্দর ভুদাটা দেখছিলাম, পাপিয়া আমার ধোনটা চেপে ধরে দোলাচ্ছিল আর টিপছিল। পাপিয়ার ভুদা দেখে আমার জিভে পানি এসে গেল, আমি ওর মাথারে দিকে পা দিয়ে কনুইয়ে ভর দিয়ে ওর পাশে শুয়ে পড়লাম। ওর তলপেটের নিচে ভুদার উপরে দিকে থুতনী রেখে জিভ বের করে ওর ভুদায় ছোঁয়ানোর সাথে সাথে ওর শরীরে অদ্ভুত একটা শিহরনের ঢেউ খেলে গেল।
আমাকে আর কিছু করতে হলো না, নিজে থেকেই পাপিয়া নিজের পা দুটো ফাঁক করে দিয়ে আমার জন্য জায়গা করে দিল। আমি ওর ভুদার আগা থেকে গোড়া পর্যন্ত চাটতে লাগলাম। ক্লিটোরিসে জিভের ডগা লাগিয়ে নেড়ে দিতে লাগলাম। মাঝে মাঝেই পাপিয়া দুই রান দিয়ে আমার মাথা চেপে ধরতে লাগলো। আমি ভেবেছিলাম, পাপিয়ার অভ্যেস নেই, হয়তো ঘৃণা করতে পারে, তাই ওকে আমার ধোন চোষার জন্য বলিনি কিন্তু কিছুক্ষন পর পাপিয়া নিজে থেকেই আমার ধোনটা চেপে ধরে ধোনের মাথায় আলতো করে করে ওর জিভ ছোঁয়ালো। বুঝতে পারলাম, কামরসের হালকা নোনতা স্বাদ পেয়েছে ও। একটু পরে আবার একবার চাটলো। তারপরেই পুরো মুন্ডিটা মুখের মধ্যে নিয়ে চুষতে লাগলো আর মুন্ডির চারদিকে জিভ ঘুড়িয়ে চাটতে লাগলো। আমি কোমড়ে একটু ঠেলা দিয়ে ধোনটা ওর মুখের মধ্যে ঢুকিয়ে দিলে পাপিয়া নিজে নিজেই ওর মুখ আগুপিছু করতে লাগলো।
আমি পাপিয়ার ভুদার দুই পাড় ধরে টেনে একটু ফাঁক করলাম, ক্লিটোরিসের দুটি ডানা দুদিকে ফাঁক হয়ে মাঝে একটা গোলাপী গর্ত বেরিয়ে পড়লো, যেন বাইরে ভুদার ভিতরে আরেকটা ছোট ভুদা। গর্তের ভিতরে চকচক করছে পানি। আমি জিভের ডগাটা সেই গর্তে ঢুকিয়ে দিতেই আবারো শিউরে উঠলো পাপিয়া, নোনতা স্বাদের পানি চেটে চেটে খেলাম। আমি সেই গর্তটা চাটতে চাটতে ক্লিটোরিসের দুই ডানার মাঝের ছোট্ট একটা দানার উপরে জিভ ঠেসে ধরে ঘষে দিতে লাগলাম, যেটাকে ‘জি স্পট’ বলে, মেয়েদের সবচেয়ে নাজুক জায়গা। থরথর করে কাঁপতে লাগলো পাপিয়া আর সেই সাথে ওর গলা দিয়ে গোঁঙানির মতো একটা আওয়াজ বেরুতে লাগলো। নিজের অজান্তেই আমার ধোনে হালকা কামড় দিতে লাগলো ও। আমি ঐভাবেই আমার বাম হাতে ওর ডান মাই ধরে টিপতে লাগলাম, দুই আঙুলে ওর নিপল ডলে দিতে লাগলাম। পাপিয়া কোমড় নাড়াতে লাগলো, বুঝতে পারলাম, ও বেশিক্ষন ওর অর্গাজম ধরে রাখতে পারবে না। আর কয়েক মিনিটের মধ্যেই পাপিয়া জীবনে প্রথমবারের মতো সেই চরম সুখের স্বাদ পেতে যাচ্ছে, যার জন্য দুনিয়া সৃষ্টি হয়েছে।
পাপিয়া পাগলের মতো দুই হাতে আমার ধোন চেপে ধরে চুষতে লাগলো। আমি একনাগাড়ে জিভ দিয়ে পাপিয়ার জি স্পট ঘষে দিতে লাগলাম আর সেইসাথে ওর ভুদার গর্তে জিভ ঢুকিয়ে আগুপিছু করতে লাগলাম। পাপিয়া ওর দুই রান দিয়ে আমার মাথা এতো জোরে চাপছিল মনে হচ্ছিল আমার মাথাটা মনে হয় ভেঙেই যাবে। সেই সাথে কোমড় তুলে ওর ভুদাটা যেভাবে আমার মুখের সাথে চেপে ধরছিল, আমি শ্বাস নিতে পারছিলাম না। হঠাৎ করে পাপিয়া মোচড় দিয়ে আমাকে নিচে ফেলে আমার গায়ের উপরে উঠে পড়লো আর আহ আহ আহ আহ আহ আহ ওওওওওওওওওওও করে গোঙাতে গোঙাতে প্রচন্ড জোরে ওর ভুদা আমার মুখের সাথে ঘষাতে ঘষাতে আমার মুখের উপরে জোরে চেপে ধরলো, তারপর ২/৩ টা হালকা ঝাঁকি দিয়ে নেতিয়ে পড়লো। আমি আগেই কিছু বললাম না, একটু পরে উঠে ওর দিকে ঘুড়ে বসলাম। ওর চোখে আনন্দের অশ্রু, পরিতৃপ্তির ছায়া। আমি ওর চোখে চোখে তাকাতেই হেসে দুই হাতে চোখ ঢাকলো। আমি জোর করে ওর হাত সরিয়ে দিয়ে ওকে কয়েকটা চুমু দিলাম।
চোখে চোখ রেখে জিজ্ঞেস করলাম, “কেমন লাগলো?” বাচ্চা মেয়েদের মতো লজ্জা পেয়ে বললো, “জানিনা যাও”। আমি বললাম, “এর চেয়ে দশগুণ মজা দিতে পারি আমি”। অবাক হয়ে বললো, “তাই? কিভাবে?” আমি বললাম, “এখন যেটা পেলে সেটা নকল, আসলটার জন্য তো ঈশ্বর যন্ত্র তৈরি করে দিয়েছেন”। পাপিয়া বললো, “আমার ভয় করছে”। আমি বললাম, “আবারো?তোমাকে না বলেছি, “ভয় পাওয়া মানে আমাকে অবিশ্বাস করা, তুমি ভয় পাচ্ছি বললে আমি অপমানিত বোধ করি। কেন তুমি আমার থেকে ভয় পাবে? আমার থেকে একমাত্র ভালবাসা ছাড়া আর কিছুই পাওয়ার দ্বিধায় ভুগবে না তুমি”। পাপিয়া মুখ ভার করে বললো, “সরি মনি, প্লিজ মন খারাপ করো না। বিশ্বাস করো আমি এখন আর ভয় পাচ্ছি না, আমিও যে তোমাকে আমার জীবনের থেকে বেশি ভালবাসি স্বামী”। বলেই পাপিয়া ছোট মেয়েরা ললিপপ পেলে যেমন খুশি হয় তেমন চোখে আমার দিকে তাকালো। আমি তখন বললাম, “তাহলে তুমি তৈরি?” পাপিয়া মুখে কিছু বললো না, শুধু চোখের ইশরায় প্রশ্রয় দিয়ে হাসলো।
আমি আবারো ওর উপরে ঝাঁপিয়ে পড়লাম। দুটো মাই একে একে চুষলাম আর দুই হাতে টিপে চেপে ওকে অস্থির করে তুললাম। আমি তখন ওর গায়ের উপরে শোয়া, আমার শক্ত ধোনটা ওর দুই রানের মধ্যে দিয়ে ঠেলে দিয়েছি, আমার খাড়ানো ধোন উপরের দিকে খাড়া হয়ে থাকার চেষ্টার ফলে ওর ভুদার সাথে চেপে লেগে ছিল। পাপিয়া ধীরে ধীরে ওর পা দুটো ফাঁক করে দিল। আমি আমার ধোনের গা দিয়ে ওর ভুদার ঠোটে ঘষাতে লাগলাম। ওর ভুদায় রস গড়িয়ে বের হচ্ছিল, পিছলা পিছলা লাগছিল। আমি একটু পিছিয়ে গেলাম, আমার ধোনের মাথা ওর ভুদার ফুটোতে লাগলো। আমি আমার বাম হাতের আঙুল ওর ক্লিটোরিসের ওখানে ঠেকা দিয়ে ধোনটা চেপে ধরলাম যাতে উপর দিকে পিছলে সরে না যায়। পাপিয়ার ঠোঁট দুটো মুখে নিয়ে চুষতে চুষতে কোমড়ে একটু একটু করে চাপ বাড়ালাম। আমার ধোনের মুন্ডিটা স্ট্রবেরির মতো চোখা, ফলে পিছলা ভুদার ফুটোতে পকাৎ করে ঢুকে গেল। আমি শত আশ্বস্ত করার পরও পাপিয়া যেন চমকে উঠলো।
আমি একটু বিরতি দিলাম। ধোনের মুন্ডিটা টেনে ওর ভুদার ফুটো থেকে বের করে আনলাম, আবার ঢোকালাম, আবার বের করলাম, আবার ঢোকালাম। আবার বের করলাম, আবার ঢোকালাম এবং এইবার ঢুকিয়ে কোমড়ে চাপ বাড়ালাম। ইঞ্চি ইঞ্চি করে ডুকে যেতে লাগলো, পাপিয়া একটু একটু ব্যাথা পেয়ে যখনই উশ ইশ আহ করছিল তখনই আমি থেমে জিজ্ঞেস করছিলাম, “ব্যাথা পাচ্ছো সোনা?” পাপিয়া হেসে জবাব দিচ্ছিল, “একটু একটু”। আমি বলছিলাম, “বাদ দিব?” পাপিয়া আমাকে দুই হাতে বুকের সাথে চেপে ধরে বললো, “উঁহু, আমি পারবো”। এভাবে একটু একটু করে দিতে দিতে একসময় আমার ধোনের মাথা ওর জরায়ুর মুখে গিয়ে লাগলো। আমি ওকে বললাম, “তোমার ভুদায়Hot Pics হাত দিয়ে দেখ তো, আমারটা কতটা ঢুকেছে”। পাপিয়া হাত দিয়ে আমার ধোনের গোড়া চেক করে বললো, “ওমা, এ তো দেখছি পুরোটা গেছে”। আমি বললাম, “কি ব্যাথা পেয়েছো?” পাপিয়া হেসে দুদিকে মাথা নাড়লো। আমি ফিসফিস করে বললাম, “এখন কেমন লাগছে?” পাপিয়াও ফিসফিস করে জবাব দিল, “বলতে পারবো না, কিন্তু অন্যরকম, কেমন যেন সুখ সুখ। আমার সারা শরীর মন আনন্দে শিৎকার দিচ্ছে, মনে হচ্ছে আরো যেন কিছু চাই”।
তখন আমি একটু সামনের দিকে ঝুঁকে আমার ধোনটা পাপিয়ার ভুদার ভিতর থেকে অর্ধেকের বেশি টেনে বের করে করে আবার পকাৎ পকাৎ করে ঢুকিয়ে দিতে লাগলাম। প্রথম প্রথম পাপিয়া একটু একটু ব্যাথা পেয়ে ইস উহ আহ করতে লাগলো কিন্তু পরবর্তীতে আহহ আআআআআহহ করে শব্দ করতে লাগলো। বুঝলাম, পাপিয়ার মজা লেগে গেছে। আসলে দুজনেই মজা না পেলে চুদে শান্তি পাওয়া যায় না। তবুও আমি ওর মনের কথা জানার জন্য জিজ্ঞেস করলাম, “পিয়া, এখনও কি ব্যাথা পাচ্ছো?” পাপিয়া আমার চোখে চোখ রেখে হাসি দিয়ে মাথা নেড়ে জানালো, না। আমি দুষ্টামী করে ওর কানের কাছে মুখ নিয়ে ফিসফিস করে জানতে চাইলাম, “তো কেমন লাগছে আমার পারফরমেন্স?” লজ্জায় লাল হয়ে বললো, “মজা, খুউব মজা। আমার সারা শরীরে শিহরন হচ্ছে, মনি, আই লাভ ইউ ডার্লিং, লাভ ইউ ভেরি মাচ”। আমাকে দুহাতে টেনে বুকের সাথে চেপে ধরলো। আমিও ওর কপালে গালে চুমু দিয়ে দিলাম। তারপর ওর দুই বগলের নিচ দিয়ে পিঠের নিচে হাত ঢুকিয়ে দুই হাতে ওর দুই কাঁধ চেপে ধরে কপাৎ কপাৎ করে চুদতে লাগলাম। ওভাবে ধরার ফলে আমার বুক ওর মাইগুলোর সাথে চেপে রইলো।
পাপিয়ার ভুদা দারুন টাইটভাবে আমার দোনটা কামড়ে ধরেছিল কিন্তু এর ভুদা থেকে প্রচুর কামরস বের হচ্ছিল বলে সহজেই আমার ধোন চালাতে পারছিলাম, মনে হচ্ছিল আমি ধোনটা কোন মাখনের দলার মধ্যে চালাচালি করছি। আমি পাপিয়াতে বুকের সাথে ঠেসে ধরে ওর কাঁধ ধরে প্রচন্ড গতিতে আর শক্তি দিয়ে ওর ভুদার মধ্যে ধোন চালাচ্ছিলাম। এমনিতেই একটা ভরা যৌবনবতী কুমারী মেয়েকে চুদতে ভীষণ মজা পাচ্ছিলাম, তার উপরে এই ভেবে মজা পাচ্ছিলাম যে, আমার জীবন সার্থক যে আমি এক কোটিপতির মেয়েকে চুদছি, যা আমার কল্পনারও অতীত ছিল। আমি একটু পিঠ বাঁকা করে মাথা নিচু করে ওর নিপল মুখে নিয়ে চুষতে লাগলাম আর দাঁত দিয়ে হালকা কামড় দিতে লাগলাম। পাপিয়া যেন পাগল হয়ে গেল, দুই পা দিয়ে আমার কোমড় পেঁচিয়ে আঁকড়িয়ে ধরে নিজের কোমড় উপর দিকে ঠেলা দিতে লাগলো আর আহ আহ আহ আহ আহ ওহ ওহ ওহ ওহ আআআআআআআআআআআআহহহহহহহহহহহহ উউউউউউউউহহহহহহহহহহহহ ইইইইইইসসসসসসস ওহ ওহ ওহ ওহ ওহ মমমমমমমমমমমমমম শব্দ করে শিৎকার করতে লাগলো।
পাপিয়া দুই হাত দিয়ে আমার মাথা ধরে টেনে নিয়ে পাগলের মতো চুমু দিতে লাগলো। তারপর দুই হাতে আমাকে বুকের সাথে এমন জোরে চেপে ধরলো, মনে হচ্ছিল পারলে আমার পুরো শরীর নিজের শরীরের মধ্যে ঢুকিয়ে নেবে। ওর বড়ো বড়ো নরম মাইগুলো আমার বুকের সাথে ডলতে লাগলো, এতে আমার কামোত্তেজনা আরো বেড়ে গেল, ধোনটা আরো শক্ত হয়ে গেল বলে মনে হলো। আমি সমানে আমার ধোন পাপিয়ার ভুদার মধ্যে চালাতে লাগলাম, যেভাবে চলন্ত ইঞ্জিনের সিলিন্ডারের মধ্যে পিস্টন যাওয়া আসা করে ঠিক সেভাবে। পাপিয়ার দারুন পিছলা টাইট ভুদার মধ্যে আমার লোহার ডান্ডার মতো শক্ত ধোনটা ছিঁড়ে ফুঁড়ে ঢুকছিল আর বেরুচ্ছিল, দারুন মজা পাচ্ছিলাম চুদে। মাঝে মাঝে পাপিয়া ওর ভুদার পাড় দিয়ে আমার ধোনটা কামড়ে কামড়ে ধরছিল। আমি সোজা হয়ে বসে ওর পা দুটো আমার কাঁধ বরাবর তুলে নিয়ে দুদিকে ফাঁক করে ধরে প্রচন্ড গতিতে চুদতে লাগলাম। ওর ভুদার পিছন দিকে আমার ধোনের গোড়ার আঘাতে ফটাৎ ফটাৎ পক পক পকাৎ পকাৎ ফচ ফচ শব্দ হচ্ছিল।
এভাবে কিছুক্ষন চুদার পর আমি ওকে কাৎ করে শোয়ালাম। তারপর ওর এক পায়ের উপর বসে আরেক পা আমার মাথার উপরে উঠিয়ে নিলাম। আমার ধোনটা ওর রসে ভরা ভুদার মধ্যে চালান করে দিয়ে ওর মাই টিপতে টিপতে চুদতে লাগলাম। আমার হাঁফ ধরে যাচ্ছিল, ঘেমে গোসল করে ফেলেছিলাম, আমার মুখ দিয়েও নিজের অজান্তেই ওহ ওহ ওহ আহ আহ শব্দ বের হচ্ছিল। আমি নিশ্চিত জানতাম যে কামিনী বৌদি দরজার বাইরে দাঁড়িয়ে দাঁড়িয়ে আমাদের চুদার শব্দ শুনছে। এমনকি কে জানে হয়তো নিজের ভুদায় আঙুল ঢুকিয়ে মৈথুন করছে। কারন কামিনী বৌদির স্বামী প্রায় ২ বছর হলো ওকে চোদেনা, বিবাহিতা মহিলা স্বামীর চোদা ছাড়া থাকে কি করে? আমি ওকে দেখেই বুঝেছিলাম, বৌদির মন প্রাণ চুদা খাওয়ার জন্য অস্থির হয়ে আছে। মনে মনে সিদ্ধান্ত নিলাম, এক ফাঁকে চান্স নিয়ে দেখতে হবে। প্রায় ২০ মিনিট চুদার পর আমি পাপিয়াকে আবার চিৎ করে নিলাম। ওর দুই পা তুলে সামনের দিকে এমনভাবে ঠেলে দিলাম ওর হাঁটু প্রায় ওর কাঁধ পর্যন্ত পৌঁছে গেল। ওর পুরো ভুদা উপরে উঠে ফাঁক হয়ে রইলো, আমি ওর পুরো ভুদাটা দেখতে পেলাম।
এমনকি ভুদার এক ইঞ্চি নিচে পুটকির সুন্দর গোল ফুটোটাও পরিষ্কার দেখা যাচ্ছিল। আমার খুব লোভ হলো কিন্তু ভাবলাম, না প্রথম দিনেই পুটকি চুদা উচিৎ হবে না, পরে একসময় ট্রাই করে দেখা যাবে। আমি আমার ধোনটা পকাৎ করে গোড়া পর্যন্ত ঢুকিয়ে দিলাম, ধোনের মাথা পাপিয়ার বাচ্চাদানির মুখে গিয়ে ঠেকলো। আমি কোমড় উঁচু করে পা পিছন দিকে দিয়ে বুক ডন দেয়ার মতো ভঙ্গিতে প্রচন্ড শুক্ত দিয়ে চুদতে লাগলাম। ৭/৮ মিনিটের মধ্যেই পাপিয়া ছটফট করা শুরু করে দিল। আর খিস্তি করতে লাগলো, “ওহ ওহ ওহ, সোনা রে, মানিক রে, জোরে মারো, আরো জোরে, আহ আহ আহ ফাটিয়ে দাও, ছিঁড়ে ফেলো, জোরে জোরে আরো জোরে আ আহ আহ মমমমমমম উমমমমাআআআআআআ ওওওওওওও আআআআআআআ্ উউউউউউউ্ ইইইইসসসসস করতে করতে কোমড়ে উপর দিকে প্রচন্ডভাবে ঠেলা দিয়ে রস খসিয়ে দিয়ে শান্ত হযে গেল। আমি ওকে আরো প্রায় তিন মিনিট চুদে আমার মাল আউট হওয়ার সময় হতেই ধোনটা টান দিয়ে ভুদা থেকে বের করে ওর পুরো বুক পেট জুড়ে পিচিক পিচিক করে ঘন আঠালো মাল আউট করে দিলাম। তারপর ওর পাশে শুয়ে ওকে জড়িয়ে ধরে কয়েকটা চুমু দিলাম। দুজনেই চরম তৃপ্তিতে তৃপ্ত।
পাপিয়া আমার মাথার চুলে আঙুল বুলাতে বুলাতে বললো, “জানো মনি, আমি এই ব্যাপারটা নিয়ে তোমার সাথে পরিচিত হওয়ার আগে তেমন করে কখনো ভাবিনি, এতো মজার একটা বিষয় আমার কাছে পুরো অজানা ছিল। এক চরম তৃপ্তি আর আনন্দের দরজা আজ তুমি আমার সামনে খুলে দিলে। আমার মনে হয় এই আনন্দের জন্যেই মানুষ বিয়ে করে ঘর বাঁধে। আমি তোমাকে আমার সারা জীবন ভালবাসবো”। আমি হঠাৎ করে জানতে চাইলাম, “তোমার দাদা আবার চলে আসবে না তো?” পাপিয়া হেসে বললো, “না গো না, রতনদা (কামিনী’র স্বামী) কোনদিনই রাত ১টা ২টার আগে বাসায় ফেরে না, তাও আসবে একেবারে মদে চুড় হয়ে, তোমাকে দেখলেও কিছু বলবে না, এসেই বিছানায় পড়ে ঘুম, উঠকে সেই সকাল ১০টায়”। মনের খুঁতখুঁত ভাবটা কাটানোর জন্যে জানতে চাইলাম, “তাহলে কি ওদের সেক্সুয়াল ইন্টারকোর্স হয় না?” পাপিয়া মুখ ভার করে বললো, “বৌদির মুখ থেকে যতটুকু শুনেছি, কখনো সখনো এই মাসে ২/১ দিন মাতাল অবস্থায় বৌদিকে ধরে, কিন্তু বেশিক্ষণ টিকতে পারে না। প্রায় ২ বছর এভাবে চলছে, বৌদি খুব ভালো, অন্য কেউ হলে রতনদাকে ছেড়ে কবেই চলে যেত”।
আমি নিজের কৌতুহল দমন করতে না পেরে বলেই ফেললাম, “তোমার দাদা এমন করে কেন? অন্য লোকে বৌদিকে চুদেছে বলে? সে তো উনি নিজেই নিজের বৌকে তাদের হাতে তুলে দিয়েছে। সেটা আগে হুঁশ করা উচিৎ ছিল। তাছাড়া বৌদি তো খুবই সুন্দরী, আমার ধারনা ভীষন সেক্সিও”। পাপিয়া বললো, “বৌদির ধারনা, দাদার নিত্য নতুন মেয়ে চাই। দাদা তো খুবই রাগি, বৌদি তার স্বামীর সাথে সেভাবে কথাই বলে না। তাছাড়া বৌদি সব কথা আমাকে বলেও না মনে হয়। কি ব্যাপার মনি, হঠাৎ তুমি বৌদিকে নিয়ে এতো কৌতুহলী হয়ে উঠলে যে! মনে মনে আবার অন্য কিছু ভাবছো না তো? খবরদার বলছি, তুমি আমার খুব ভাল বর হবে, জীবনেও আমি থাকতে অন্য কারো দিকে নজর দিবে না, সে যত সুন্দরীই হোক”। পাপিয়া আমাকে আদর করতে লাগলো। পাপিয়ার আদরে আমি আবারও গরম হয়ে উঠতে লাগলাম। আমি পাপিয়ার মাই চুষতে চুষতে বুঝতে পারলাম, পাপিয়াও আবার জেগে উঠেছে। সুতরাং আমরা আর চেপে রাখতে পারলাম না। দ্বিতীয়বারের মতো প্রায় ৪০ মিনিট ধরে চুদলাম পাপিয়াকে।
দ্বিতীয়বার চুদা শেষ হওয়ার একটু পরেই বৌদি দরজায় টুকটুক করে নক করলো। আমি তখন পুরোপুরি নিশ্চিত হলাম যে, বৌদি বাইরে থেকে সব শুনছিল। বৌদি জানালো খাবার তৈরি, খেয়ে নিতে। খেতে খেতে আমরা নানা বিষয়ে বৌদির সাথে গল্প করতে লাগলাম। পাপিয়া আমাকে আগেই নিষেধ করেছিল যে আমি যেন বৌদির সামনে কখনো প্রকাশ না করি যে আমি মুসলমান। কারন বৌদির নাকি মুসলমানদের প্রতি একটু নাক সিটকানো ভাব আছে। তাই আমি পুরোপুরি হিন্দু ধাঁচে কথাবার্তা বলতে লাগলাম। খাওয়া শেষে আমরা চলে এলাম। এরপর থেকে সপ্তাহে কম করে হলেও ২ দিন ওখানে যেতাম আর পাপিয়াকে ২/৩ বার করে চুদতাম। এভাবে প্রায় ৬ মাস কেটে গেল। তারপর হঠাৎ করেই এক দিন পাপিয়া ক্লাসে এলো না। পরদিনও এলো না, তারপর কেটে গেল প্রায় ১ মাস পাপিয়া এলো না। আমার সাথেও কোন যোগাযোগ করলো না। আমি পাপিয়ার বাসা চিনতাম না। শেষ পর্যন্ত অধৈর্য্য হয়ে নিজেই একা চলে গেলাম পাপিয়ার গভর্নেসের বাসায়। তারপর কামিনী বৌদির কাছে জানলাম প্রকৃত ঘটনা।
পাপিয়ার সাথে ওর গভর্নেসের বাসায় যাতায়াত করতে করতে কামিনী বৌদির সাথেও আমার সম্পর্কটা অনেক গাঢ় হয়ে উঠেছিল। বিশেষ করে কখনো কখনো আমি আর পাপিয়া একসাথে যেতাম আবার আমি একাই কখনো আগে চলে যেতাম। তখন কামিনী বৌদির সাথে গল্প করতাম। কামিনী বৌদির চোখে কামনার আগুন দেখেছিলাম। আমিও সুযোগ খুঁজছিলাম, কোন একদিন কামিনী বৌদিকে ইঙ্গিত দেবো যে ওর কামনার আগুন ইচ্ছে করলে আমাকে দিয়ে নিভেয়ে নিতে পারে। এরই মধ্যে কয়েকটা ঘটনা ঘটেছিল। একদিন বৌদি দুপুরে আমাকে আর পাপিয়াকে দাওয়াত করেছিল। ডাইনিং টেবিলে না বসে আমরা সোফায় খেতে বসেছিলাম। পাপিয়া ওর আন্টির সাথে কথা বলছিল। সোফার টি টেবিল অনেক নিচু, ফলে বৌদিকে পুরোপুরি হামা দিয়ে খাবার তুলে দিতে হচ্ছিল। সেই সময় বৌদির মেক্সির গলার ফাঁক দিয়ে বৌদির দুধ সাদা পিরামিডের মতো খাড়া খাড়া দুধগুলোর অনেকখানি দেখা যাচ্ছিল। আমি হাঁ করে গিলছিলাম, বৌদি সেটা টের পেয়ে গেল। হঠাৎ করে বৌদি আমার নাক টিপে দিয়ে বলল, “চুরি করে অন্যের গোপন জিনিস দেখা হচ্ছে, না?”আমি সাথে সাথে জবাব দিলাম, “কেউ যদি নিজের ইচ্ছেয় তার অপূর্ব সুন্দর গোপন জিনিস না দেখায়, তাহলে আর চুরি করে দেখা ছাড়া উপায় কি?” বৌদি খিলখিল করে হাসতে হাসতে বললো, “নিজের বৌয়েরটা দেখে মন ভরছে না? আবার অন্যেরটার উপর নজর দিচ্ছ। তোমার বৌ আগে জানুক, মজা দেখাবে তখন”। ইতিমধ্যে পাপিয়া ফিরে এলে আমাদের কথা বন্ধ হয়ে গেল।
আরেক দিন, আমি সোফায় বসে ম্যাগাজিন দেখছিলাম আর পাপিয়া ওর আন্টির সাথে দেখা করতে গেল। বৌদি আমার পাশেই বসলো। হঠাৎ করেই আমি সাহস করে বৌদির গালের কালো তিলকটা আঙুল দিয়ে ছুঁয়ে বললাম, “এই একটা তিলকের জন্য আমি জান দিয়ে দিতে পারি”। বৌদি খিলখিল করে হাসতে হাসতে বললো, “এই সামান্যটুকুর জন্য জান দিতে পারো, আর যদি পুরোটা পাও তাহলে কি করবে শুনি?” আমি একটু হেসে বললাম, “আমার মাথায় করে রাখবো”। বৌদি অবাক হওয়ার ভান করে বললো, “তাই নাকি?” আমি ওর দিকে ঘুড়ে বসে ওর চোখে চোখ রেখে বললাম, “কসম”। হঠাৎ করেই বৌদির চোখের কোণা চিকচিক করে উঠলো এবং আমাকে অবাক করে দিয়ে দুই চোখে ফোঁটায় ফোঁটায় পানি গড়িয়ে পড়তে লাগলো। আমি সোফা থেকে লাফ দিয়ে উঠে দাঁড়ালাম, আমার পকেট থেকে রুমাল বের করে পানি মুছিয়ে দিতে দিতে বললাম, “ছিঃ বৌদি, তোমার এই এতো সুন্দর চোখগুলো পানি ফেলার জন্য নয়, ওগুলো কেবলই ভালবাসার জন্য ভগবান তোমাকে দিয়েছেন। এমন চোখের দিকে তাকিয়ে আমি আমার সারাটা জীবন পার করে দিতে পারি”।
আরেক দিন, বাসায় ঢুকেই পাপিয়া ভিতরে চলে গেল। পাপিয়া প্রতিদিনই এটা করতো, যাতে পাপিয়ার আন্টি মনে করে যে কেবল তাকে দেখার জন্যেই পাপিয়া আসে। আমি ড্রইং রুমের দিকে এগোতে গিয়ে বৌদির সামনে পড়ে গেলাম। আসলে বৌদিকে পাশ কাটাতে গিয়ে বৌদি ভাবছিল আমি বামে যাবো কিন্তু গেলাম ডানে, ফলে বৌদির মুখোমুখি। বৌদি হেসে আমাকে জিজ্ঞেস করলো, “আজ কি খাবে বলো তো”। আমি নিচু হয়ে বৌদির মোচার মতো

2 comments:

Latest

বড় ভাবী উ'ল/ঙ্গ হয়ে মেজ ভাইয়ার সাথে লেপ্টে আছে।ভাইয়ার হাত ভাবীর বু'ক স্পর্শ

 " বড় ভাবী উ'ল/ঙ্গ হয়ে মেজ ভাইয়ার সাথে লেপ্টে আছে।ভাইয়ার হাত ভাবীর বু'ক স্পর্শ করছে " তারাও আমাকে দেখে আ/ত/ঙ্কি/ত হয়ে গেল...