My Blog List

কুড়ি বছর বয়স

 কুড়ি বছর বয়স

প্রিয় বন্ধুরা ! আমি আমল ( ঋতম ) দাস , আবার এক গল্প নিয়ে হাজির হয়েছি আমার প্রিয় পাঠক পাঠিকাদের কাছে ! এই ঘটনাটা অনেক পুরানো ! প্রায় ২০১০ এর ঘটনা , তখন আমি কলেজে পড়ি ! আমি আর রাহুল , রুমমেট ছিলাম কলেজে ! দ্বিতীয়বর্ষ থেকেই আমাদের কলেজেই গার্লফ্রেন্ড ছিল ! যেখানেই যেতাম , আমরা ৪ জন যেতাম ! আমরা খুব ভালো বন্ধু ছিলাম , আমাদের ৪ জনের মধ্যে কিছু লুকানোচুরানো ব্যাপার ছিলনা !
সবই শেয়ার করতাম নিজেদের ব্যাপারে ! আমরা ৪ জন , রাহুল , আমি , পাপিয়া আর শতভিষা ! রাহুল আর পাপিয়া , আমি আর শতভিষা কাপল ছিলাম ! শতভিষার দারুন ফিগার ছিল আর খুব ফর্সা , অন্য দিকে পাপিয়া একটু শ্যাম বর্ণ আর একটু হেলদি ছিল ! আমি কলেজে স্পোর্টস একটিভিটি আর কালচারাল টিমের মেম্বার ছিলাম তাই কলেজে খুব ফেমাস ছিলাম ! সিনিয়র জুনিয়র সবাই আমাকে এক ডাকেই চিনতো ! আমরা ৪ জনই ছোট খাটো আউটিং এ যেতাম শনি রবিবার সেখানে চুটিয়ে মাস্তি মজাক হৈ হুল্লোড় ড্রিঙ্কস সব কিছুই হতো ! কিন্তু আমার আর পাপিয়ার মধ্যে মাঝেমাঝেই চোখাচোখি হতো যেটা শতভিষা কোনো ভাবেই মেনে নিতে পারতো না !
আমরা তাজপুর ট্রিপে গেছিলাম কলেজে যখন তৃতীয়বর্ষে পড়ি , ওখানে তখন তাজপুর একদম ফাঁকা বীচ ছিল , এখন বেশ অনেকটাই ভিড় হলেও তখন একদমই ফাঁকা ছিল ! সত্যি বলতে কি অবিবাহিত কিশোরকিশোরী আর পরকীয়ার স্বর্গ ছিল তখন ওটা ! সন্ধেবেলা আমরা বিচে বসে ড্রিংক করছিলাম একটা ঝোপড়ির মধ্যে ! অন্ধকারে আমরা সবাই মোটামুটি ভালো নেশাতেই রয়েছি ! পাপিয়ার দিকে নজর গেলো , দেখলাম ঢুলুঢুলু চোখে আমার দিকে তাকিয়ে আছে এক মাদকতা মেশানো চাহনিতে ! আমি ওটা স্বাভাবিক ঘটনা বলে এড়িয়ে গেলাম ! কোনো পাত্তাই দিলামনা ওই দিকে ! বন্ধু অবশ্যই তাকাতে পারে ! পাপিয়া একটা স্লীভলেস লুজ টপ আর একটা ক্যাপ্রি পড়ে রয়েছে , আমার নজর ওর বুকের দিকে গেলো , হালকা ক্লিভেজ দেখা যাচ্ছে !
একটুপরে শতভিষা নিজের রুমে চলে গেলো টলোমলো পায়ে ওর বেশ নেশা হয়ে গেছে , ও বেশি ড্রিংক করতে পারেনা ! আমি ওকে রুমে পৌঁছে দিয়ে এলাম ! কিছুটা আমার গায়ে হেলান দিয়ে ঢলে পড়েছিল, বিছানাতে শুইয়ে দিয়ে এলাম ভালো করে ! বিচের ধরে এসে বসলাম, আমার মদ খাওয়া তখন অনেকটাই বাকি ছিল ! ঠিকমতো নেশা না হলে আমার পোষায়না ! বিচের ধারে এখন আমি , রাহুল আর পাপিয়া ! আমি মনে মনে কিছুটা হতাশ হয়ে ভাবছি, কত কিছু ভেবে এসে

0 comments:

Post a Comment

Latest

বড় ভাবী উ'ল/ঙ্গ হয়ে মেজ ভাইয়ার সাথে লেপ্টে আছে।ভাইয়ার হাত ভাবীর বু'ক স্পর্শ

 " বড় ভাবী উ'ল/ঙ্গ হয়ে মেজ ভাইয়ার সাথে লেপ্টে আছে।ভাইয়ার হাত ভাবীর বু'ক স্পর্শ করছে " তারাও আমাকে দেখে আ/ত/ঙ্কি/ত হয়ে গেল...