My Blog List

ছোট বোন ইমা

 ছোট বোন ইমা

আমার নাম অমিত, আমার বয়স মাত্র ১৯। আমরা দুই ভাই বোন আমার ছোট বোনের নাম ইমা। আমার বাবা কুয়েত থাকে। লকডাউন এর কারনে বাবা দেশে চলে এসেছে। বাবা ১০ বছর পর দেশে আসলো।তাই আমরা অনেক খুশি।আমাদের গ্রামের হাফ টিন এর ঘর, দুই টাই রুম। এতদিন মা এর সাথে ইমা থাকতো, আর আমি আমার রুমে, এখন বাবা আসেছে তাই ইমা আমার সাথে থাকে। ইমা এবার নাইন এ উঠেছে, বাবা আমাদের জন্য কমপিউটার এনেছে তাই ইমার ইস্কুলের অনলাইন ক্লাস করতে আমি ইমাকে কমপিউটার চালানো শিখাই। আমারো কলেজ এর ক্লাস গুলো কমপিউটার এ করি।দুই ভাই বোন এক সাথে পড়ি। অনে আদর করি আমার বোনকে। আমার বোন একদমি খায়না তাই একদম শুকনা। কখনো ভাবিনি এসব হবে আমাদের মধ্যে।_শুধুই_চটি_গল্প
ঘটনা টা বাবা আাসার কিছুদিন পরে ঘটেছে।
এক রাতে ১১/১১ঃ৩০ এর মত হবে আমি কমপিউটার এ কাজ করছি আর ইমা শুয়ে পরলো কিছুক্ষণ হলো। মা বাবাও শুয়ে পরলো। কারেনট না থাকায় আমি মোম জালিয়ে নোট করছিলাম। মা বাবার রুমেও মোম জালানো। হঠাত খাট নরার আওয়াজ শুনলাম। কেত কেত কেত কেত করে শব্দ হচ্ছে। আমি বুজতে পারলাম মাকে বাবা চুদছে, কিন্তু ইমা এখনো ঘুমায়নি তাই আমার খুব লজ্জা লাকছে। আমি না শুনার ভান করে খাতার কাগজ উলটানো শুরু করছি। কিছুখন পর মোম নিভিয়ে শুয়ে পরেছি। ওমা এবার আরো জোরে জোরে শব্দ পাচছি বেড়ার ঔ পাসে বাবা মা চোদাচুদি করছে আর এপাসে আমরা দুই ভাই বোন শুয়ে আছি। ইমাও ঘুমের ভান ধরে আছে,আমিও।_শুধুই_চটি_গল্প
এবার মার কথাও শুনা যাচছে মা আমার বাবাকে বলছে আসতে উহ্ উহ্ আসতে কর জানোার আহ্ আহ্ ওহ্ ওহ্ এমন করতে করতে বাবাম কে মা পিস পিস করে আরো কি কি জেনো বলছে এসব শুনতে শুনতে আমার ধনটা খাড়া হয়ে গেলো। সেই রাতে আমি ঘুমাতে পারিনি।
পরদিন ও আমি অপেক্ষা করছিলাম কখন শুরু করবে। আজকে ইমা ঘুমিয়েছে অনেক আগে। রাত প্রায় তখন ১২ হবে। মা বাবার চো*দাচুদির শব্দ শুনতে পাচ্ছিলাম, নিজেকে আর আটকাতে পারিনি বেড়ার ফাক দিশে উকি মেরে দেখতেছি কিভাবে চু*দাচুদি করে।কখনো দেখিনও এর আগে। ইমার দিকে একবাট তাকাই আবার বেড়াতে ফুটো দিয়ে মা বাবার চোদন দেখি। মা বাবাকে জরিয়ে ধরে বলছে ওহ্ ওহ্ ওগো আমার সোনা ছিড়ে দাও আরো আরো জোরে জোরে চু*দো। খুব ফিশ পিশ করে বলচে এসব আমি পুটোপরি বুজতেছিলাম।_শুধুই_চটি_গল্প
কিছুক্ষণ পর বাবা আমার মা কে জড়িয়ে জোরে জোরে ঠাপ দিতে লাগলো আর খাট টা কেত কেত করে আওয়াজ করতে লাগলো। আমার দন খাড়া


1 comment:

Latest

বড় ভাবী উ'ল/ঙ্গ হয়ে মেজ ভাইয়ার সাথে লেপ্টে আছে।ভাইয়ার হাত ভাবীর বু'ক স্পর্শ

 " বড় ভাবী উ'ল/ঙ্গ হয়ে মেজ ভাইয়ার সাথে লেপ্টে আছে।ভাইয়ার হাত ভাবীর বু'ক স্পর্শ করছে " তারাও আমাকে দেখে আ/ত/ঙ্কি/ত হয়ে গেল...