My Blog List

বড় ভাবী উ'ল/ঙ্গ হয়ে মেজ ভাইয়ার সাথে লেপ্টে আছে।ভাইয়ার হাত ভাবীর বু'ক স্পর্শ

 " বড় ভাবী উ'ল/ঙ্গ হয়ে মেজ ভাইয়ার সাথে লেপ্টে আছে।ভাইয়ার হাত ভাবীর বু'ক স্পর্শ করছে "

তারাও আমাকে দেখে আ/ত/ঙ্কি/ত হয়ে গেলো। 

ভাবী আমাকে দেখে বিছানার চাদর দিয়ে নিজের লজ্জা স্থান ধাকতে লাগলো। মেজ ভাই দৌড়ে তার নিজের রুমে চলে গেলো। 

,,,,,, ছিঃ ছিঃ ছিঃ ভাবী তুমি কিনা শেষ পর্যন্ত আমার ভাইকে এভাবে ঠকালে

,,,,,অতুল আমি এসব জেনে বুঝে এসব করি নি জানি না কিভাবে কি হয়ে গেলো। কাউকে কিছু বইলোনা

,,,,,,,আমি তোমার মুখে আর একটা শব্দও শুনতে চাই না। জা কথা হবে ভাইয়া বাড়িতে আসলে হবে

আমিও নিজের রুমে চলে আসলাম। আমি কিছুতেই ভাবতে পারছি না ভাবী কিভাবে এমনটা করতে পারে ভাইয়া ভাবীকে নিজের চেও বেশি ভালোবাসে জেনেও কিভাবে পাড়লো এমনটা করতে ছিঃ। আর মেজো ভাইও বা এটা কিভাবে করতে পারলো নিজের ভাবীর সাথে সে কিভাবে পাড়লো মেজ ভাবীকে ঠকাতে



 বাবা মা সহ আমরা তিন ভাই ও এক বোন আমি সবার ছোট। বড়ো বড়ো দুই ভাই এবং আপুর বিয়ে হয়ে গেছে।

আজকে আমাদের একটা আত্নীয় বাড়িতে অনুষ্ঠানের ইনভাইট আছে সবাই চলে গেছে বড় ভাবীর শরীর খারাপ ছিলো তাই জায়নি আর মেজ ভাই অফিসের জরুরি কাজ আছে বলে থেকে গেছে। আমি ভার্সিটি থেকে এসে জাবো কিন্তু ভার্সিটি থেকে বাড়িতে ফিরে ভাবীর শরীর কেমন আছে খোঁজ নেওয়ার জন্য তার রুমে যেতেই এইসব দেখলাম।

কিছুক্ষণ পড় ভাবীর ঘর থেকে মেজ ভাইয়া ডেকে পাঠালো অনিচ্ছা সত্ত্বেও গেলাম। গিয়ে দেখি ভাবী মাথা নিচু করে বসে

,,,কি জন্য আমাকে ডেকেছো তোমারা(আমি)

,,,প্লিজ অতুল তোর ভাইকে কিছু বলিছ না তাহলে আমার সংসারটা ভেঙে যাবে (ভাবী আমার সামনে হাত জোর করে কেঁদে কেঁদে বললো)

,,,,,এসব নোংরামির আগে মনে ছিলো না। এখন আমাকে বললে কিছুই হবে না যা করার ভাইয়া বাড়িতে এসে করবে

,,,দেখ অতুল ভালোভাবে বলছি শোন না হলে কিন্তু এর ফল খুব খারাপ হবে বলে দিলাম (মেজ ভাই)

,, ছিঃ ভাইয়া লজ্জা করেনা তোর তোকে আমার নিজের ভাই বলতেও লজ্জা লাগছে এতো কিছুর পরেও তুই আমার সামনে দাঁড়িয়ে কথা বলছিস

,,ভাই আমি তোমার পায়ে ধরছি তুমি এসব তোমার ভাইকে বলো না তাহলে আমাকে খুন করে ফেলবে। আর কোনোদিন এসব করবো না(ভাবী)

ভাবীকে দেখে মায়া হলো ভাইয়ার কথাও মনে পড়লো এসব যদি ভাইয়া জানে তাহলে আত্মহত্যা করবে তা চেয়ে বরং এবারের মতো ভাবীকে মাফ করে দি

,,শুধুমাত্র ভাইয়ার কথা ভেবে তোমাদের মাফ করে দিলাম। কিন্তু আবার জদি এসব করো তাহলে ভাইয়াকে জানাতে বাধ্য হবো

আমি সেখান থেকে চলে আসলাম। আমি আর ইনভিটিসনে গেলাম না। 

রাতে সবাই আসলো 

, অতুল তুমি গেলে না কেনো(বড় ভাই)

কি বলবো কিছুই বুঝতেছি না

,,কিরে বল

,,এমনি ইচ্ছা করে যাই নাই

,,,এই নাও তোমাদের জন্য চা নিয়ে আসলাম (বড় ভাবী)

,,আরে তুমি কেনো অসুস্থ শরীরে এসব করতে গেলে। আর আমরা তো এই মাত্র এলাম(মা)

,,আরে মা আমি এখন ঠিক আছি আপনার এতো দুর থেকে তাই আরকি

আমি ভাবীর ব্যাবহার দেখে অবাক হয়ে গেলাম। কিছুক্ষণ আগে যা ঘটলো তারপরও এতো স্বাভাবিক। 

রাতে শুয়ে ছিলাম হঠাৎ একটা চিৎকারের আওয়াজে ঘুম ভেঙ্গে গেলো চিৎকারের আওয়াজতা মনে হয় স্টোর রুম থেকে এলো ছুটে গেলাম সেখানে। 

স্টোর রুমের দরজা খুলতেই ঘুটঘুটে অন্ধকার সুইচ বোর্ড খুজ লাইট জ্বালিয়ে জা দেখলাম তাতে আমার শিরদাঁড়া থেকে  শীতল প্রবাহ বয়ে গেলো। আমার মেজ ভাইয়ের নিথর দেখ পরে আছে ফ্লোর রক্তাক্ত হয়ে গেছে। মনে হয়ে তাকে কেউ খুন করেছে

 তাহলে চিৎকারতা মেজ ভাইয়ের ছিলো।

_____চলবে_____

পাপি

পর্ব_১

0 comments:

Post a Comment

Latest

বড় ভাবী উ'ল/ঙ্গ হয়ে মেজ ভাইয়ার সাথে লেপ্টে আছে।ভাইয়ার হাত ভাবীর বু'ক স্পর্শ

 " বড় ভাবী উ'ল/ঙ্গ হয়ে মেজ ভাইয়ার সাথে লেপ্টে আছে।ভাইয়ার হাত ভাবীর বু'ক স্পর্শ করছে " তারাও আমাকে দেখে আ/ত/ঙ্কি/ত হয়ে গেল...