My Blog List

পাশের বাড়ির আন্টি Part 1

পাশের বাড়ির আন্টি
part 1
আমার জীবনের প্রথম ফ্যান্টাসি ছিল অন্য বহুলোকের মতো- পাশের বাড়ির আন্টিকে..
তাঁর দুই ছোট ছোট মেয়ে ছিল.. অবাঙালি ছিল ওই পরিবারটি।
প্রথম একদিন দেখেছিলাম উনি নীচু হয়ে ঘর ঝাঁট দিচ্ছেন আঁচল ঝুলে গিয়ে মাইয়ের খাঁজ বেরিয়ে গেছে।
উফফফফফ, বাথরুমে গিয়ে হেহেহেহে... কী করেছিলাম বলতে হবে?
তারপর থেকে লুকিয়ে দেখতাম নিয়মিত। একদিন সেটা দেখে ফেললেন..
আর তারপর থেকে কেন জানি না.. উনি আমাকে একটু মাইয়ের খাঁজ.. দেখাতে লাগলেন।
আমার সাহস ছিল না এগনোর তাই ঝাড়ি করেই দিন ফেলতাম।
একদিন একটু বেশিই হয়ে গেল..
উনাদের বাড়িতে নিয়মিত-ই যেতাম বাচ্চাগুলোর সঙ্গে খেলতে...
একদিন উনাদের ঘরে ঢুকে দেখি ওই আন্টি স্নানে গেছেন আর শুকনো জামাকাপড়গুলো
[আন্ডারগার্মেন্টস সহ] বাথরুমের দরজার পাশে খাটে রাখা।
আওয়াজ আসছিল। ঘর তখন ফাঁকাই ছিল.. আমি উনার ব্রা পেটিকোটটা মুখে ঘষলাম, হাত বোলালাম। আমার তো বাঁড়া দাঁড়িয়ে গেছে।
তাড়াতাড়ি অন্য ঘরে চলে গেলাম।
পরে একদিন উনার বাচ্চাগুলোর সঙ্গে খেলার পরে টিভি দেখছিলাম আন্টি এসে কিছু খাবার
দিলেন। তারপর জলের গ্লাস উনার হাত থেকে নেওয়ার সময়ে উনি যেন ইচ্ছে করেই আমার
হাতটা একটু ছুঁয়ে দিলেন, আর সেই ছোঁয়াতে আমার হাত থেকে জলের গ্লাস গেল পড়ে..
আমি তখনও হাফ প্যান্ট পড়ি নীচে জাঙ্গিয়াও পড়া নেই..
উনি সঙ্গে সঙ্গে নীচু হয়ে নিজের আঁচলটা দিয়ে আমার থাইতে জল মুছতে লাগলেন।
আমার চোখের সামনে আন্টির মাইয়ের খাঁজ... আর উনি আমার থাই মুছছেন আঁচল দিয়ে.. বাঁড়া তখন শক্ত কাঠ হয়ে গেছে হাফ প্যান্টটা একটা ছোটখাট তাঁবু.. আমি তো ভয় পাচ্ছি উনি না আমাদের বাড়িতে বলে দেন..
তবে আন্টি নজর করলেন আমার তাঁবুর দিকে.... আর আমার দিকে তাকিয়ে ঠোঁট চিপে একটু হাসি দিলেন, আমি ভাবলাম এ কিসের সিগন্যাল রে বাবা.. উনাদের বাড়িতে তখ মেয়ে রয়েছে....
থাইয়ের জল মোছার পরে সোজা হয়ে দাঁড়িয়ে আন্টি মুচকি হেসে বলল।
আমার ভয় হল যদি আন্টি মা কে বলে দেন তাহলে..
আমি হঠাৎ মাটিতে বসে পড়ে উনার পা জড়িয়ে আর কখনও হবে না'। বললাম, 'আন্টি প্লিজ মা কে বলবেন না।
আন্টির পা জড়িয়ে ধরেছিলাম আমার মাথাটা উনার দুপায়ের মধ্যে গুঁজে দিয়েছিলাম।
উনি আমার মাথাটা ধরে- ‘আরে কি হচ্ছে ঘরে মেয়েরা আছে দেখে ফেলল।

0 comments:

Post a Comment

Latest

বড় ভাবী উ'ল/ঙ্গ হয়ে মেজ ভাইয়ার সাথে লেপ্টে আছে।ভাইয়ার হাত ভাবীর বু'ক স্পর্শ

 " বড় ভাবী উ'ল/ঙ্গ হয়ে মেজ ভাইয়ার সাথে লেপ্টে আছে।ভাইয়ার হাত ভাবীর বু'ক স্পর্শ করছে " তারাও আমাকে দেখে আ/ত/ঙ্কি/ত হয়ে গেল...