My Blog List

ভাবী আমার বাড়ার দিকে

ভাবী আমার বাড়ার দিকে 

আমি তখন ইন্টার ২য় বছরের ছাত্র.

তখন
আমার বড় ভাই সোহেলের বিয়ে
হয়.
বিয়ের ২ মাস পরের ঘটনা. একদিন
আমি আর ভাবী ২ জনই ভর দুপুরে
লুডু
খেলছিলাম. খেলতে খেলতে
ভাবীর শাড়ির অচল সরে গেলে
পাশ থেকে লক্ষ্য করলাম ভাবীর
অতি চমত্কার নাভী. আমি তো
চোখের পলক সরাতে পারছিলাম
না. তারপর ভাবী যখন বললো রুবেল
এখন তোমার চালনা. তখন আমি
বাস্তবে ফিরে আসলাম. এই দিকে
আমার বাড়ার অবস্থা কিন্তু
খারাপ
হয়ে গেছে. সে শুধু লাফাছে.
যেমন
তেমন খেলা আমার লক্ষ্য তখন
ভাবীর নাভী এবং তার ৩৬
সাইজের সুডৌল খাড়া খাড়া
দুদ .
আমি খুভ টেকনিকে দেখেই চললাম
আর ভাবী মনোযোগ দিয়ে
খেলছে. হটাত লুডুর গুটি ভাবীর
হাত
থেকে নিতে গিয়ে আমার হাত
ভাবীর দুদে লেগে যাওয়ায়
ভাবী
যেন বিদুতের মতো চমকে উঠল এবং
আমার দিকে বাকা চোখে
তাকালো. আমি যে ইচ্ছা করেই
দুদে হাত লাগিয়েছি ভাবী
হয়তো সেটা বুঝে গেছে. আমি
ভাবিকে বললাম ...
আমি : ভাবী তুমি কিছু মনে
করলে
নাকি !
(ভাবী না বুঝার ভান করে বলল)
ভাবী : কি ?
আমি : আমি ইচ্ছা করে আসলে
তোমার ওখানে লাগাই নি
ভাবী : আরে না আমি কিছু মনে
করিনি |
এই দিকে আমার ছোট ভাই খাড়া
হয়ে আছে | আমার আর খেলতে
ভালো লাগছিল না | আমি লঙ্গি
পরেছিলাম তো খুভ সহজেই বুঝা
যাচ্ছিল আমার বাড়া শুধু টন টন
করে
লাফাছে | আমি খেয়াল করে
দেখলাম ভাবী আমার বাড়ার
দিকে আড় চোকে তাকাল তখন
আমি ইচ্ছা করেই বাড়া টাকে
বার
বার টোনাস টোনাস করে উঠা
নামা করছি | ভাবিকে দেখলাম
লজ্জায় লাল হয়ে গেছে আমার
চোখের দিকে আর তাকায় না |
এইদিকে আমি সয্য করতে না
পেরে
ভাবীকে বললাম ভাবী আমি
বাথরুম থেকে আসি | ভাবী বলল
আচ্ছা যাও আমি তোমার জন্য wait
করছি |
তখন আমি বাথরুম এ গিয়ে ভাবীর
নাভির আর দুদের কথা মনে করে
হাত মারতে শুরু করলাম | প্রায়
১৫
মিনিট পর বের হয়ে আসতেই দেখি
যে খাটে বসে খেলছিলাম
সেখানেই ভাবী ঘুমিয়ে
পরেছে |
কিন্তু মজার বেপার হলো কাছে
গিয়ে দেখি ভাবীর বুকে
শাড়ি
নেই | ফ্যান এর বাতাসে শাড়ি
বুক
এবং নাভির উপর থেকে সরে
গেছে | ভাবীর বয়স ছিল ২৪ |
ভাবীর উন্মুক্ত গর্ত নাভী
দেখে
আমার বাড়া আবার চোরাম করে
লাফিয়ে উঠল | মনে হচ্ছিল এখনি
নাভী তে জিব্বা দিয়ে চেটে
লাল করে ফেলি | নিশাস
নেওয়ার সাথে সাথে দুদ আর
নাভী
যেনো উঠা নামা খেলা শুরু
করেছে | আমি থামতে না পেরে
পৃথিবীর সব কিছু ভুলে ওখানেই
ভাবীর নাভী দেখে হাত মারতে
শুরু করলাম | হাত মারতে মারতে
আমার যখন মাল আওউট হয়।


0 comments:

Post a Comment

Latest

বড় ভাবী উ'ল/ঙ্গ হয়ে মেজ ভাইয়ার সাথে লেপ্টে আছে।ভাইয়ার হাত ভাবীর বু'ক স্পর্শ

 " বড় ভাবী উ'ল/ঙ্গ হয়ে মেজ ভাইয়ার সাথে লেপ্টে আছে।ভাইয়ার হাত ভাবীর বু'ক স্পর্শ করছে " তারাও আমাকে দেখে আ/ত/ঙ্কি/ত হয়ে গেল...