My Blog List

ছোট বোনের কচি গুদ

ছোট বোনের কচি গুদ

আজ আপনাদের শুনাব ছোট বোনের কচি গুদ মারার বাংলা চটি গল্প। আপনাদের সাথে আমার বোনের পরিচয় করিয়ে দেই। আমার ছোট বোনের নাম মারুফা। মারুফা মাত্র ১৮ বছরে পাদিয়েছে। ব্যাঙ্গালুরের একটা ইঞ্জিনিয়ারিং কলেজে ভর্তি হয়েছে। ওখানেই হোস্টেলেথাকে, বছরে দু-এক বার বাড়িতে আসে।

আসার সময় খবর দিতে ভুলে না যে কবে কখন আসবে। কয়েকদিন আগে সন্ধ্যেবেলা আমি অফিস থেকে ফিরে দেখি মারুফা এসেছে, হঠাৎ কলেজে ৩ দিনের ছুটি হয়েছে তাই। খবর না দিয়ে এসেছে আমাদের সারপ্রাইজ দেবে বলে। কলিং বেল বাজে মারুফা এক গাল হাঁসি দিয়ে দরজা খুলে দিল। এখন আসি মারুফার কচি গুদ মারার কাহিনীতে
বাবা আর মা শপিং-এ গেছে, ফিরতে একটু দেরি হবে, তাই মারুফা একাই আছে কখন আমি ফিরবো সেই জন্য। আমি মারুফার থেকে ৫ বছরের বড়। ওর সঙ্গে আমার সম্পর্ক অনেক মধুর।
বড় হবার পর মারুফাকে এত হট আর সেক্সি লাগে যে ওকে দেখলে যে কোন ছেলের ধন খাড়া হতে বাধ্য। আমি অনেক বার মনে মনে মারুফা কে চুদতে চেয়েছি, ওকে নিয়ে অনেক সুন্দর স্বপ্ন দেখেছি,অনেক বার ধন খেঁচে মাল বের করেছি।
আজ সেই মারুফা কে একা পেয়ে আমার সেক্স জেগে উঠলো। ড্রয়িং রুমের সোফাতে মুখোমুখি বসতেই আমার ধন ফুলে ঢোল হতে থাকলো। মারুফা বোধহয় আমার অবস্থা বুঝতে পেরে দুষ্টু হাসি দিল আমার দিকে তাকিয়ে।
মারুফা একটা কালো সর্টস আর একটা টি-শার্ট পরেছিল। টি-শার্টের বোতামগুলো খোলা রেখেছিল। আমি বুঝলাম যে ও ভেতরে ব্রাপরেনি। মারুফার কলার থরের মতো সাদা পা দুটো আর সাদা ফুলে ওঠা মাই দুটো আমার সারা শরীরে যেন আগুন লাগিয়ে দিল।
আমি বসতেই মারুফা কাছে এসে আমার দু গালে চুমু দিতে থাকলো আর তাতে আমার ধনটা পুরো খাড়া হয়ে গেল। মারুফা এবার আমাকে অবাক করে আমার জিন্সের চেইনটা টান মেরে খুলে আমার লম্বা আর মোটা ধনটা বের করে আনলো। আমি দারুন মজাতে চোখ বুজে ফেললাম।
মারুফা তখন আমার ধনটা দু হাতে নিয়ে খেলা শুরু করলো। খেঁচতে লাগলো উপর থেকে নিচে। আর আমার অন্ডকোস দুটো ডলতে থাকলো। আমি এবার ওর টি-শার্টের ভেতরে হাত ঢুকিয়ে ওর মাই দুটো চটকাতে থাকলাম। মিনিট পাঁচেক এভাবে চলার পর মারুফা আমাকে নেংটো করতে থাকলো আর আমিও ওর সর্টস আর টি-শার্ট খুলে ওকে পুরো নেংটো করে দিলাম।
মারুফা এবার আমার গরম আর শক্ত মোটা ধন ওর মুখে ঢুকিয়ে নিয়ে চাটতে আর চুষতে শুরু করলো। প্রথমে ধনের উপরকার লাল টুটি, তারপর পুরো বাড়াটা এবংনিচে ঝুলে থাকা আমার বল দুইটা।

1 comment:

Latest

বড় ভাবী উ'ল/ঙ্গ হয়ে মেজ ভাইয়ার সাথে লেপ্টে আছে।ভাইয়ার হাত ভাবীর বু'ক স্পর্শ

 " বড় ভাবী উ'ল/ঙ্গ হয়ে মেজ ভাইয়ার সাথে লেপ্টে আছে।ভাইয়ার হাত ভাবীর বু'ক স্পর্শ করছে " তারাও আমাকে দেখে আ/ত/ঙ্কি/ত হয়ে গেল...