My Blog List

পাশের বাড়ির আন্টি Part 2

পাশের বাড়ির আন্টি Part 2

মাথা সরাতে চেষ্টা করছিলাম, কিন্তু আমার যেন মনে হল উনি আমার মাথাটা আরও চেপে ধরছেন নিজের পায়ের মাঝে।
উনি মুখে বললেন, 'ওঠো, প্রমিস বলব না।'
আমি উঠে বসলাম সোফায়। উনার দিকে তাকাতে পারছিলাম না। আমার তাঁবু তখন ভয়ে ছোট হয়ে গুটিয়ে গেছে।
আমাকে অবাক করে দিয়ে উনি আমার প্যান্টের ওপর দিয়ে গুটিয়ে যাওয়া বাঁড়ায় আলতো করে হাত দিয়ে বললেন, 'আমাকে দেখে যখন এটা দাঁড়িয়ে যায়, তখন আমাদের বাড়িতে আসার আগে জাঙ্গিয়া পড়ে এস এবার থেকে।'
W
বলে নীচের ঠোঁট দিয়ে ওপরের ঠোঁটটা কামড়ে একটা হাসি দিলেন।
তারপরে বললেন, ‘সেদিন আমার আন্ডারগার্মেন্টসগুলো যখন মুখে ঘষছিলে, তখন দাঁড়ায় নি?”
আমি তো শুনে অবাক.. জিগ্যেস করলাম, ‘আপনি কী করে জানলেন?’
আন্টি বললেন, ‘আমি ওগুলো নেওয়ার জন্য বাথরুমের দরজা একটু ফাঁক করেছিলাম। দেখি
তুমি আমার ব্রা আর পেটিকোটে মুখ ঘষছ।‘
বলেই মিচকি মিচকি হাসতে থাকলেন।
আমার মাথা ঘুরছে তখন.. মনে হচ্ছে কয়েক হাত দূরেই আন্টি স্নানের পরে দাঁড়িয়ে দাঁড়িয়ে
দেখেছে আমার কান্ড।
আমার মুখ দিয়ে বেরিয়ে গেল, ‘আপনি যে দেখছেন, সেটা বুঝতে পারি নি তো একদম।—
উনি বললেন, ‘আমি ও এঞ্জয় করছিলাম ব্যাপারটা। স্নানের পরে তখনও কোনও পোষাক পরি নি.. আর একটা ছোট ছেলে আমার জিনিষগুলোতে মুখ দিচ্ছে – এটা এঞ্জয় করব না!’
Bangla Choti
এই সব কথাবার্তায় আমার বাঁড়া আবার শক্ত হতে শুরু করেছে। সেটার দিকে উনার চোখ আবার
চলে গেল।
বললেন, ‘আবার দাঁড়িয়ে গেল যে।‘
আমি বললাম, ‘আপনি যা সব কথা বলছেন, তাতে তো আমার মাথা ঘুরছে.. ওটাও আবার শক্ত
হয়ে যাচ্ছে। আমি বাড়ি যাব কী করে!’
আন্টি বললেন এখানেই বসে থাক একটু। আমি আসছি।
উনি চলে গেলেন মেয়েরা যে ঘরে ছিল, সেদিকে। আমি তাঁবু খাটিয়ে বসে রইলাম। মনে কিছুটা
ভয়, কিছুটা উত্তেজনা।
আন্টি একটু পরে ফিরে এলেন।
আমার কাছাকাছিই বসলেন একটু দূরত্ব রেখে। আঁচলটা কাঁধের ওপরে এমনভাবে তুলে দিলেন,
যাতে সাইড থেকে একটা মাই দেখা যায় – পেটটাও দেখা যাচ্ছিল.. নাভির একটা অংশ-ও।
আমার প্যান্টের নীচে বাঁড়াটা পুরো ঠাটিয়ে উঠে বড়সড় তাঁবু হয়ে গেছে।
আমি কোনও মতে বলতে পারলাম, ‘এরকম করছেন আপনি, বাড়ি যাব কী করে
আন্টি বললেন, ‘তোমার ওটার একবার স্বাদ পেয়েছি.. না খেয়ে তো ছাড়ব না।

0 comments:

Post a Comment

Latest

বড় ভাবী উ'ল/ঙ্গ হয়ে মেজ ভাইয়ার সাথে লেপ্টে আছে।ভাইয়ার হাত ভাবীর বু'ক স্পর্শ

 " বড় ভাবী উ'ল/ঙ্গ হয়ে মেজ ভাইয়ার সাথে লেপ্টে আছে।ভাইয়ার হাত ভাবীর বু'ক স্পর্শ করছে " তারাও আমাকে দেখে আ/ত/ঙ্কি/ত হয়ে গেল...