My Blog List

ভাড়াটিয়া ভাবিকে ইচ্ছে মতো চোদা

ভাড়াটিয়া ভাবিকে ইচ্ছে মতো চোদা

সকালে উঠে আজকাল আমার একটাই কাজ দাঁত মাজতে মাজতে নতুন ভাড়াটে কাকিমাকে

বাসন মাজতে দেখা। কাকিমা যখন উবু হয়ে বাসন মাজে তখন তার

ডাবকা পাছা গুলো নাইটিটা ফেটে বেরিয়ে আসার উপক্রম হয়।

তাছাড়াও কাকিমার আধভেজা নাইটিতে স্পষ্ট বোঝা যাওয়া ভারী

ভারী দুটো মাই এবং মাঝে মাঝে চুলের খোপা ঠিক করার সময়

বগল থেকে উঁকি মারা লালচে লোমগুলো আমাকে তার

থেকে চোখ ফেরাতেই দেয় না। যবে থেকে আমাদের

বাড়ি এসেছে তবে থেকে আমার সমস্ত ধ্যান-জ্ঞান কামনা

বাসনা পুরোটাই নতুন ভাড়াটে মালবিকা কাকিমা।

আজকাল শুধু কাকিমাকে কল্পনা করেই হস্তমৈথুন করি। আজ অব্দি

কত রকম ভাবে যে কাকিমার সাথে সম্ভোগ কল্পনা করেছি

তার ইয়ত্তা নেই। আমার খুব হিংসা হয় কাকিমার স্বামী অলকেশ কাকুর

উপর। দশাসই চেহারার কালো একটা লোক। মুখ ভর্তি দাড়ি

গোঁফ। সে কিনা রোজ কাকিমা কে ভোগ করে। সে

রোজ অফিস ফিরে ঘরে কাকিমাকে না পেলেই ডাকাডাকি শুরু

করে। শালার জেনো আর তর সয়না তখন। আমি কাকিমার সাথে

বেশ ভাব জমিয়ে নিয়েছি। মাঝে মাঝেই বেশ গল্প হয় তার

সাথে। কিন্তু আসল ব্যাপারে এখনো এগোতে পারিনি।

ওইদিকে কাকিমার প্রতি আমার কামনা সহ্যের শেষ সীমায় এসে

পৌঁছেছে। এবার একটা কিছু না করলেই নয়।

শাহরুখ খান কোন এক সিনেমাতে বলেছিল “ক্যাহতে হ্যায় অগর

কিসি চিজ কো দিল সে চাহো তো পুরি কায়নাৎ উসে তুমসে





মিলানে কি কোসিস মে লাগ জাতি হ্যায়”। 

এই কথাটর সত্যি

প্রতিফলন যে আমার জীবনে ঘটবে তা আমি কখনো ভাবি নি।

আপন পিসতুতো দাদার বিয়েতে বাড়িসুদ্ধ লোক কয়েকদিনের

জন্য কলকাতার বাইরে গেল। শুধু আমি গেলাম না আমার সামনে

আমার ফাইনাল ইয়ারের পরীক্ষা আছে বলে। যেদিন সবাই

গেল ঐদিন রাতে পা টিপে টিপে কাকির ঘরের সামনে গেলাম।

আমার অনেকদিনের কৌতূহল ছিল মালবিকা কাকি আর অলকেশ

কাকুর চোদনলীলা দেখার। একটু এগোতেই কাকির

শীৎকারের আওয়াজ শুনতে পেলাম। বুঝলাম কাকা কাকিকে

ভালোই ঠাপাচ্ছে। কিন্তু খানিকক্ষণ এর মধ্যেই সব আওয়াজ

থেমে গেল। শুনলাম কাকি বলে উঠলো,”আজ অব্দি তো

ভালো করে চুদতে পারলে না ফালতু রোজ এত হামলা- হামলি

কর”। কথাটা শুনে অলকেশ কাকু চিৎকার করে উঠলো,” মাগি

তোর খুব চোদানোর শখ তাই না তাইতো আজ অব্দি একটা

বাচ্চা আমাকে দিতে পারলি না”। 

এরপর এলোপাথাড়ি চড়-থাপ্পড়ের আওয়াজ আমার কানে এলো।

শুনতে পেলাম কাকি ফুঁপিয়ে কাঁদছে। মনটা বিষিয়ে উঠলো

আমার সোজা ওপরে চলে এলাম নিজের ঘরে। কাকির উপরে

এই পাশবিক অত্যাচার আমি মন থেকে মেনে নিতে পারছিলাম না।

খুব ইচ্ছে করছিল কাকিকে নিয়ে কোথাও পালিয়ে যাই।

সেখানে আমি আর কাকি নতুন করে সংসার বসাবো। রোজ

কাকিকে অনেকটা যৌন সুখ দেবো। বাচ্চা ভরে দেবো কাকির

পেটে। এসব উল্টোপাল্টা ভাবতে ভাবতে কখন ঘুমিয়ে

পড়েছিলাম জানিনা, সকালে ঘুম ভাঙলো অলকেশ কাকুর ডাকে।

উনাকে দেখে বোঝার উপায় নেই আগের দিন রাতে কি

পাশবিক অত্যাচার চালিয়েছেন নিজের বউয়ের উপর। আমাকে

খুব মোলায়েম গলায় বললেন উনি কয়েকদিনের জন্য

অফিসের কাজে বাইরে যাচ্ছেন, আমি যেন একটু কাকিমাকে

দেখি। এতোকাল কাকু কোথাও গেলে কাকিমা আমার মায়ের

সাথে শুত। কারণ রাতে একা থাকতে কাকিমার ভয় করে। 

কিন্তু আজ আমি বাদে ঘরে কেউ নেই ঘরে। তাই কাকিকে

রাতে শুতে হলে আমার সাথেই শুতে হবে – এই কথা

ভেবেই আনন্দে মনটা নাচানাচি করতে শুরু করলো। কাকু

বেরোনোর পর সোজা কাকিমার ঘরে ঘাঁটি গাড়লাম। একসাথে

গল্প করতে করতে আর টিভি দেখতে দেখতে কখন যে

সময় পার হয়ে গেল জানিনা, রাতে আমরা একসাথে খেতে

বসলাম।

খাবার শেষে আমি নিজের ঘরে যাওয়ার তোড়জোড় শুরু

করলাম। আসলে আমি চাইছিলাম কাকিমা নিজে থেকে আমাকে

তার ঘরে থেকে যেতে বলুক। আমাকে যেতে দেখে

কাকি বলল, “কিরে কোথায় যাচ্ছিস আজ রাতে আমার সাথে শুবি

না”? কাকির কথা শুনে আমি একটু লজ্জা লজ্জা ভাব দেখালাম তাই

দেখে কাকি বাঁকা হেসে বলল, “লজ্জা পাচ্ছিস নাকি? রোজ

তো সকালে আমাকে বাসন মাজার সময় হা করে গিলিশ , কই তখন

তো লজ্জা করে না! 

নাকি তোরও আমার বরের মতন চোদার দম নেই তাই পালাচ্ছিস?”

কাকি এই কথা সরাসরি আমার পৌরষত্বে আঘাত করলো। আমি

কাকীকে সোজা তার বিছানায় নিয়ে ফেললাম আর ফিসফিসিয়ে

বললাম,”আমার দম আছে কিনা আজ রাতেই বুঝবে। তোমার

বরের মতন নই যে একটুতেই ঢেঁড়িয়ে যাবো। আজ গোটা

রাত তোমার খাট কাঁপিয়ে তোমায় পোয়াতি বানাবো”। এই বলে

কাকিকে আর কথা বারাবার সুযোগ না দিয়ে তার ঠোটে আমার

ঠোঁট মিশিয়ে দিলাম।

কাকির লাল নাইটিটা খুলতে আমার বেশি সময় লাগল না। দেখলাম তার

দুধের বোটা শক্ত হয়ে দাঁড়িয়ে আছে। আমি তার মাইদুটো

পালা করে চোষা শুরু করলাম । কাকি “আহহহ!!! আহহহ!!!” করে সুখ

নিচ্ছিল। আমি এরপর কাকির হাতগুলো তুলতেই তার বগলের

মেয়েলী ঘামের গন্ধ আমার নাকে এলো। আমি জিভ

ঢুকিয়ে দিলাম তার বগলের মধ্যে। কাকির ঘেমো লোম ভর্তি

বগল চাটতে স্বর্গীয় আনন্দ অনুভব করছিলাম। এরপর কাকির নাভি

হয়ে পৌছালাম তার গুদে। 

সেখানে জিভ দিতেই একটা নোনতা স্বাদ পেলাম। আমি তার

বালের জঙ্গলে ঢাকা গুদের রস চোঁ চোঁ করে খেতে

শুরু করলাম। কাকি আমার মাথাটা তার গুদে চেপে ধরে ছটফট

করছিল এবং প্রবল শীৎকারও করছিল। কাকির ছটফটানি আর

শীৎকার আমার মনের কামতৃষ্ণাকে আরো বাড়িয়ে তুললো।

আমি আরো পাগলের মত তার গুদটা চাটতে থাকলাম। শেষ

পর্যন্ত কাকি তার কামরস আমার মুখে ছেড়ে দিল এবং আমিও তা

অমৃত মনে করে উদরস্থ করলাম।

এরপর কাকির হাতে আমার বাড়াটা দিয়ে বললাম,” আমার সোনাটাকে

একটু আদর করে দাও তারপর আমি তোমায় অনেক সুখ

দেবো”। কাকি তার হাত দিয়ে আমার ধোনটা চটকাতে শুরু

করলো। তারপর একসময় সেটা চালান করলো তার মুখে। আমি

দুই হাতে বালিশ আঁকড়ে ধরে আমার বাড়ার উপর রামচোষন

উপভোগ করছিলাম। চোষার সময় কাকি মাঝে মাঝে আলতো

করে আমার বাড়াটা খিঁচছিল। সুখে তখন আমার চোখ বন্ধ হয়ে

আসার জেগাড়। “আহহহহ!!!” করে আরামের আওয়াজ বেরিয়ে

এল আমার মুখ থেকে। 

আমি অল্প অল্প করে ঠাপাতে শুরু করলাম কাকির মুখে। কাকির

জিভের উষ্ণতা আমার বাড়ার মধ্যে দিয়ে সঞ্চারিত হয়ে শিহরণ

জাগাচ্ছিলো আমার শরীরে। এভাবে চললে আর বেশিক্ষণ

ধরে রাখতে পারবো না বুঝে আমি কাকির থেকে নিজের

বাড়াটা ছাড়িয়ে নিলাম। এখনো যে কাকিকে অনেক সুখ দেয়া

বাকি, তাই এই মুহূর্তে বীর্যপাত করতে চাইছিলাম না আমি।

এরপর কাকিকে চিত করে শুইয়ে আমার বাড়াটা সোজা ঠেলে

দিলাম কাকির যোনীর ভেতর। রসসিক্ত যোনীতে আমার

বাড়াটা খুব সহজেই আগাগোড়া ঢুকে গেল। আমি কাকি কে ঘুপ

ঘুপ করে ঠাপাতে শুরু করলাম। প্রতিটা ঠাপে খাট কাঁপিয়ে আমি

কাকিকে ধাক্কা দিতে লাগলাম আর সে আমার প্রতিটা ঠাপ নিজের

নরম মাংসে ডুবিয়ে সুখের সাগরে ভাসছিল।

“আইইইইইইইইইইই”,”আহহহহহহহহহহহহ” আমার জোয়ান ধণের

আক্রমণে কাকির শীৎকার বেড়েই চলেছিল, সেই সাথে ঘন

হয়ে আসছিল তার নিঃশ্বাস। 

আমি ঠাপানোর মাঝে পালা করে কাকির খাড়া হয়ে থাকা দুধের

বোটাগুলো চুষছিলাম। এরকম অবিরাম চোদনলীলায় আমাদের

ঘেমে-নেয়ে একাকার অবস্থা হল। তবু আমার থামার বিন্দুমাত্র

ইচ্ছা ছিলনা। ক্রমাগত এবং ক্রমবর্ধমান থাপিয়ে যেতে লাগলাম আমি

মালবিকা কাকিকে। শেষে সে নিজের রাগ মোচন আসন্ন

অনুভব করে আমার ঘাড় কামড়ে ধরল। আর আমিও রাখতে না

পেরে কাকির মধ্যে বীর্যস্খলন করলাম প্রবল বেগে।

কাকির যোনিপথ আমার বীর্য ধারায় সিক্ত হল।

কাকির শরীর থেকে নিজের পুংদণ্ডটা পট করে বের করে

আনলাম। কাকি “আহহহ!!” করে উঠলো। দেখলাম এতটা

বীর্যপাতের পরেও আমার তরুণ বাড়া সামান্যই নিস্তেজ

হয়েছে। বুঝলাম সে কাকির শরীরে আরো একবার প্রবেশ

করতে চাইছে। আমি দেরি না করে পজিশন চেঞ্জ করলাম।

কাকি আমার দিকে জিজ্ঞাসু দৃষ্টিতে তাকালো। আমি কিছু না বলে

কাকির কামরসের সিক্ত আমার বাড়াটা চালান করে দিলাম তার পায়ুর

মধ্যে। কাকি চেঁচিয়ে উঠলো,”আহহহহহহহহহহহহহহ!!!! আসতে

সোনা লাগে তো”। 

আমি তখন এ সমস্ত কিছু শোনার হুঁসে ছিলাম না। এভাবে কাকিকে

কতবার কল্পনা করে হস্তমৈথুন করেছি তার হিসেব নেই। আজ

নিজের কল্পনাকে সত্যি করার দোড়গোড়ায় এসে পাগল

হয়ে উঠলাম আমি। কাকির চুলের মুঠি ধরে ছোট বড় কয়েকটা

ঠাপে আমার ধণটা পুরো গেঁথে দিলাম কাকির নরম পোদের

মাঝে। কাকির কানে ফিসফিসিয়ে বললাম, “দেখ তুমি না করোনা।

তুমি আজ রাতে আমাকে চেয়েছিলে এখন আমাকে পুরোটা

সুখ দিতেই হবে”। কাকি বুঝল আমাকে বলে কোন লাভ হবে

না কারণ আমি শোনার অবস্থায় নেই। তাই সে চুপ করে গেল।

আমি পকপক করে কাকীর পোদ ঠাপাতে শুরু করলাম। কাকির

শরীরের সবচেয়ে গোপনতম এই সুড়ঙ্গের প্রতিটা ইঞ্চি

অনুভবের জন্য আমি উন্মুখ হয়েছিলাম। আমার বাড়ার সাথে কাকির

পায়ুছিদ্রের ঘর্ষনে আমার মধ্যে একটা অন্যরকম অনুভূতির সৃষ্টি

হচ্ছিল। কাকির চুলের উপর আমার হাতের মুঠি আরো শক্ত করে

আমি ঠাপের গতি বাড়িয়ে দিলাম। কাকি বালিশ খামছি করে তীব্র

শীতকার করছিল।

কাকির পায়ূছিদ্রের নরম মাংস গুলো আমার ধনের উপর ক্রমাগত

চেপে বসেছিল।সেই অনাবিল সুখ আমি সহ্য করতে না

পেরে তার পোদের কুঠুরিতে আমার উষ্ণ বীর্য চিরিক চিরিক

করে ঢেলে দিলাম। কাকির পায়ু জয়ের পর আমরা দুজনেই

ক্লান্ত হয়ে একে অপরকে জড়িয়ে শুয়ে পড়লাম। রতিক্রিয়ায়

পরিশ্রান্ত শরীরে ঘুম আসতে বেশী দেরী হলো না।

সকালে যখন ঘুম ভাঙলো দেখি কাকি তখনো অঘোরে

ঘুমোচ্ছে। ভোরের আলোয় কাকির নগ্ন শরীরটা অপরূপ

লাগছিল। আমি ধীরে ধীরে শক্ত হয়ে উঠলাম। কাকির

হাতগুলো মাথার উপর থাকায় তার বগলগুলো সম্পূর্ণ উদ্ভাসিত হয়ে

ছিল। ফ্যানের হাওয়ায় তার বগলের লোম গুলো

এলোমেলো ভাবে উড়ছিল। আমি তার বগলে মুখ গুজে

দিলাম। হালকা একটা ঘামের গন্ধ পেলাম। বেশ কিছুক্ষণ বগলে

সময় কাটানোর পর আমি কাকির উপর উঠে এলাম। আমার মাই

চোষাতে কাকির ঘুম ভাঙলো।

ওই দিকে আমার উত্থিত বাড়া তখন কাকীর গুদের মুখে ধাক্কা

মারছে। কাকে ঘুম-ভাঙা গলায় বলে উঠলো, “সাতসকালে আবার

শুরু…আহহহহ!!” কাকির কথা শেষ হলো না আমার বাড়া বীরদর্পে

কাকীর মধ্যে প্রবেশ করলো, তার সমস্ত ঘুম ভাঙিয়ে। কাকি

একটু অনুযোগের সুরে বলল, “আচ্ছা পাগলের পাল্লায় পড়লাম

তো। রাত থেকে শুধু চুদে যাচ্ছে। বলি তুই কি মানুষ”? আমি

বললাম, “সোনা,তোমার কাছে আমি শুধু তোমার সুখের

যন্ত্র”। কাকি ভেংচি কাটলো। আমিও আর কথা না বাড়িয়ে ঠাপানো

চালু রাখলাম।

এভাবেই আমাদের মধ্যে এক নতুন সম্পর্কের সূচনা হলো

যে সম্পর্কের আধার হলো নর-নারীর পরস্পরের প্রতি আদি

ও অকৃত্রিম ইচ্ছে – কাম। এরপর থেকে সুযোগ পেলেই

কাকিকে ঠাপাতাম। কোনদিন কাকীর সাথে মৈথুনের সময়

নিরোধ ব্যবহার করিনি। আমি সবসময় চাইতাম আমার শরীরের রস

যেন কাকির শরীরে যায়। আমার কাম সাধনা একদিন সুফল

আনলো। অলকেশ কাকু একদিন আমাদের ঘরে মিষ্টির

প্যাকেট নিয়ে ঢুকে জানালো যে মালবিকা কাকি মা হতে

চলেছে। আর প্রথমবারের মতো আমি জীবনে বাবা হবার

আনন্দ অনুভব করলাম।

0 comments:

Post a Comment

Latest

বড় ভাবী উ'ল/ঙ্গ হয়ে মেজ ভাইয়ার সাথে লেপ্টে আছে।ভাইয়ার হাত ভাবীর বু'ক স্পর্শ

 " বড় ভাবী উ'ল/ঙ্গ হয়ে মেজ ভাইয়ার সাথে লেপ্টে আছে।ভাইয়ার হাত ভাবীর বু'ক স্পর্শ করছে " তারাও আমাকে দেখে আ/ত/ঙ্কি/ত হয়ে গেল...