My Blog List

বড় আপুর সাথে চুদাচুদি পার্ট ১

লুকিয়ে লুকিয়ে বেশ কিছু দিন ধরেই আপু রুম এ আপুর উপর নজর রাখছিলাম, , হটাত একদিন রাত্রে বেলার দিকে বাসার সবাই ঘুমানোর পর দেক আপু কি যেন মোবাইল এ দেকছে, এবং কেমন জানি একটা শব্দ করছে । >>>আমি এই অবস্থা থেকে আপুর রুম এ ঢুকে গেলাম । রুম এ ঢুকেই আপুকে সম্পূর্ণ নগ্ন অবস্থায় দেখে আমার মাথা ঘুরে গেল । >>>>>আমাকে দেখে আপু ও পুরা অবাক হয়ে গেল। >>>আমি বললাম, আপু তুমি কি করছ? আপু তাড়াতাড়ি ওর কামিজ দিয়ে শরীর ঢাকার ব্যর্থ চেষ্টা করলো। >> আমাকে বললো, ” আমি কোনো খারাপ মেয়ে না, আমাকে তুই খারাপ মেয়ে ভাবিস না প্লীজ, ফিজিক্যাল নীড সবারই থাকে, তাই আমি এটা করছিলাম। >>> তুই কাউকে বলিস না প্লীজ, আমার ভাই।” আমি বললাম, না না, আমি কাউকে বলবো না। >>> আমার ধোনটা তখন ৭” হয়ে ছিল আর প্যান্টের উপর দিয়ে ফুলে দাঁড়িয়ে ছিল। >>> আমি বললাম, তোমার এসব দেখে আমারও অবস্থা খারাপ। >>> চলো আমরা দুইজন একসাথে দুইজনকে স্যাটিসফাই করি। >>>কেউ কোনোদিন জানবেনা, আমি প্রমিস করছি তোমার কাছে। >>>>আপু আমার উপর রেগে গিয়ে বললো, আমরা ভাই-বোন, আমরা এসব করতে পারিনা।

>>আমার মাথা টা গরম হয়ে গেলো। >>>আমি বললাম যে, তাহলে আমি কালকে আম্মুকে বলব যে আপু রাতে খারাপ কাজ করে।>>>আপু সাথে সাথে আমার হাত ধরে বলল, প্লীজ ভাই, এ কাজ করিস না। আম্মু আব্বু আমাকে শেষ করে ফেলবে। >>>আমি বললাম, তাহলে যা বললাম তাই করো। brother sister bangla choti ] >>>>আপু বলল, ঠিক আছে, কিন্তু কোনোদিন আমি আর তুই ছাড়া যাতে এসব ব্যাপার কেউ না জানে। >>আমি বললাম, ও কে, মাই সিস্টার। তখন আপু আমার প্যান্টের দিকে তাকালো আর বললো, তোর ঐটাতো বড়ো? আমি বললাম, তোমার ফিগার দেখেই এতো বড়ো হয়ে গেছে। >>>আমি তখন আপুর শরীর থেকে ওর কামিজটা সরিয়ে দিলাম। আপু বলল, তুইও তোর প্যান্টটা খুলে আমার পাশে শুয়ে পড়। >>>>আমি আমার প্যান্টটা খুলতে আমার ৭” ধোনটা বের হয়ে আসলো। আপু হাঁ করে আমার ধোনের দিকে তাকিয়ে থাকলো। আমি বললাম, এভাবে তাকিয়ে কি দেখতেসো? আপু বললো, আমার তোর ধোনটাকে খুব ধরতে ইচ্ছা করছে।>আমি বললাম, ধরো, যা খুশী তাই কর। তারপর আমি সব ড্রেস খুলে আপুকে বললাম, বিছানায় চলো। >>>এরপর দুইজন একসাথে নেকেড অবস্থায় বেডে শুয়ে পড়লাম। >>>আমি ফার্স্ট কোনো মেয়ের বডিতে হাত দিলাম। >>আমার পুরা বডিতে মনে হলো কারেন্টের শক খেলাম। আমি আপুর লিপগুলাকে চুষতে শুরু করলাম.

0 comments:

Post a Comment

Latest

বড় ভাবী উ'ল/ঙ্গ হয়ে মেজ ভাইয়ার সাথে লেপ্টে আছে।ভাইয়ার হাত ভাবীর বু'ক স্পর্শ

 " বড় ভাবী উ'ল/ঙ্গ হয়ে মেজ ভাইয়ার সাথে লেপ্টে আছে।ভাইয়ার হাত ভাবীর বু'ক স্পর্শ করছে " তারাও আমাকে দেখে আ/ত/ঙ্কি/ত হয়ে গেল...