My Blog List

সুন্দরি শ্যালিকার স্কার্টটা খুলে জোর করে দুধ চোসা

 সুন্দরি শ্যালিকার স্কার্টটা খুলে জোর করে দুধ চোসা

Bangla Choti Blog Sali আমি রাতুল, বয়স ২৬, পেশায় একজন কম্পিউটার প্রোগ্রামার। ঢাকার অদুরেই আমার বসবাস। আমি গত বছর পাশের জেলার বিরাট নামীদামী এক পরিবারের সুন্দরী বড় মেয়েটাকে আমার বউ বানিয়ে আনি।
আমি এর চেয়ে আরও বেশী ভাগ্যবান যে, আমার দুইটা সেক্সি সুন্দরী শালিকা আছে। বড় শালিকা কণিকা (২০), ছোট শালিকা আনিকা (১৮)। তারা উভয়ই স্নাতক(সম্মান) এ পড়ালেখা করছে। আমাদের মধ্যে খুবই সুন্দর শালী দুলাভাই সম্পর্ক।
সর্বদাই ইয়ার্কি, কৌতুক বা টিপ্পনি কেটেই আমাদের মধ্যে হাসি ঠাট্টা চলত।
Bangla choti blog sali
তারা প্রায়ই আমার কাছ থেকে তাদের পাঠ্য সহায়িকা, ক্লাস এ্যাসাইনমেন্ট, বিভিন্ন প্রজেক্ট হেলপ নিত। গত কয়েকমাস যাবৎ লক্ষ্য করছি যে, আনিকা বেশ পাকা পাকা হয়ে উঠেছে। সে এখন প্রায়ই আমাকে রোমান্টিক ও নটি এসএমস দেয়।
এমনকি ফেসবুকেও তদ্রুপ কমেন্ট পোস্ট করে। আমরা প্রায়ই এ ধরণের চ্যাটিং করে ঘন্টার ঘন্টা কাটিয়ে দেই। আমি খুবই লাজুক প্রকৃতির। আমি জীবনে কোন মেয়ের সাথে প্রেম করিনি এমনকি আমার কলেজ জীবনেও নয়।
এটা এখন আমাকে সাংঘাতিক চমক দেয় এবং মনে মনে একটা তীব্র অনুভুতিও পাই। তাই আমিও আনিকার পোষ্ট ও এসএসএমগুলোর পজেটিভ রিপ্লাই দিতে শুরু করলাম। Bangla choti blog saliপ্রায় দুই সপ্তাহ আগে, আনিকা আর আমি ম্যাসেঞ্জারে চ্যাটিং করছিলাম। আনিকা আমাকে জিজ্ঞাসা করেছিল, দুলাভাই আপনি কি আমাকে ক্লাস প্রজেক্টের ব্যাপারে একটু হেলপ করতে পারেন, আমি জাভায় একটা প্রোগ্রাম তৈরী করছি, ঐ প্রোগ্রামটাcolleে।
আমি রসিয়ে জিজ্ঞাসা করলাম, শালীকা দেবী আমি যদি হেলপ করি তাহলে বিনিময়ে কি আশা করতে পারি? সে বলল সে আমাকে একটা চকলেট দেবে। উত্তরে বললাম, চকলেটটা কি যথেষ্ট এই এতবড় প্রোগ্রামের কোড লিখে দিব। তাই সে আমাকে জিজ্ঞাসা করল, আমি কি চাই? আমি যা চাই তাই সে দেবে।
আমি কৌতুক করে বললাম একটা চুমু খেতে দিলেই কাজটা করে দিতে পারি। সে কিছু সময়ের জন্য নিরব হয়ে গেল। ম্যাসেঞ্জারে বা’জ দিয়েও আর কোন কাজ হচ্ছে না। আমি একটু ভয় পেয়ে গেলাম। তাই যথা সম্ভব তাকে বুঝাতে চাইছি আমি কৌতুক করেছি। আমি দুঃখিত, ইত্যাদি ইত্যাদি অনুনয় করতে লাগলাম। Bangla choti blog sali
অনেকক্ষন পরে সে রিপ্লাই দিয়ে বলল সে ডিসকানেকটেড হয়ে গিয়েছিল, তাই আমার কোন ম্যাসেস সে পায়নি। আমি কি চেয়েছিলাম তা রিপিট করতে। আমার মধ্যে সেগুলো রিপিট করার মত মানসিকতা তখন আর ছিল না, তাই আমি এটা এড়িয়ে গেলাম এবং বললাম সেটা তেমন জরুরী কোন কিছু ছিল না।
salir pasa chodar golpo
তারপর সে আমাকে পুনরায় জিজ্ঞাসা করল, আমি থাকে হেলপ করছি কি না? আমি বললাম হ্য তুমি আগামী শুক্রবার আমার অফিস ছুটি আছে। শ্বাশুড়ী মাকে সাথে নিয়ে আমাদের বাড়ীতে চলে এসো। তোমার প্রজেক্টটা নিয়ে আলোচনা করা যাবে। শুক্রবার সকাল ১১টার মধ্যেই আমার শালীকা শ্বাশুড়ীকে নিয়ে আমাদের বাড়ীতে উপস্থিত।
আমরা দুপুরের একসাথে খাওয়
May be an image of one or more people, people standing and outdoors

0 comments:

Post a Comment

Latest

বড় ভাবী উ'ল/ঙ্গ হয়ে মেজ ভাইয়ার সাথে লেপ্টে আছে।ভাইয়ার হাত ভাবীর বু'ক স্পর্শ

 " বড় ভাবী উ'ল/ঙ্গ হয়ে মেজ ভাইয়ার সাথে লেপ্টে আছে।ভাইয়ার হাত ভাবীর বু'ক স্পর্শ করছে " তারাও আমাকে দেখে আ/ত/ঙ্কি/ত হয়ে গেল...