My Blog List

অসহায় আম্মু ও দুলাভাইয়ের চাচা নতুন চটি

আমার দুলাভাইদের সাথে তার চাচার সম্পত্তির দ্বন্ধ নিরসনের ভার আম্মু নিজের কাধে তুলে নেয়।যথারীতি দুলাভাইয়ের চাচাকে আম্মু গ্রাম থেকে শহরে আমাদের বাসায় আসতে বলেন। একমাত্র গার্ডিয়ান শুধু শাশুড়ী মানে আমার আম্মু।তাই দুলাভাইয়ের চাচা আমাদের বাসায় আসলো।নিয়মমাফিক কুশল বিনিময়ের পরে সম্পত্তির দ্বন্ধ নিয়ে অনেক কথাবার্তা চললো।


এক পর্যায়ে দুলাভাইয়ের চাচা রাজী হলো দ্বন্ধ নিরসনের  জন্য তবে তিনি একটি শর্ত জুড়ে দিলেন।বৈঠকে আমি আম্মু আর দুলাভাইয়ের চাচা ছাড়া কেউ নেই।কোন লাজ-লজ্জা ছাড়াই দুলাভাইয়ের চাচা বলে দিলন আমার আম্মু যদি উনার সাথে ভালো সম্পর্ক স্থাপন করেন তবেই তিনি সম্পত্তির দ্বন্ধ বন্ধ করবেন।আমি ঠিক বুঝে গিয়েছি এই গেয়ো লোকটির লোলুপ দৃষ্টি আগে থেকেই আমার আম্মুর উপরে ছিলো তিনি আম্মুর সাথে ভালো সম্পর্ক রাখার কথা বলেছেন তার মানে তিনি আম্মুকে ভোগ করার জন্য এমনটা বলেছেন।আমি তার দুরভিসন্ধি বুঝে গেলেও চুপ করে রইলাম।কিন্তু আম্মু সরল মানুষ তিনি এসব না বুঝে কথা দিয়ে বসলেন ঠিক আছে আপনি হলেন আমার বেয়াই আমি আপনার বেয়াইন তাই আমাদের মাঝে ভালো সম্পর্ক ছিলো আছে থাকবে।একথা শুনে দুলাভাইয়ের চাচা বলে উঠলেন তাহলে কোন কথায় নেই আপনি রাজী তো সব সমস্যা সমাধান।আমার দিকে তাকিয়ে দুলাভাইয়ের চাচা দুষ্ট হাঁসিয়া বললেন কি বাছাধন তোমার মন্তব্য,, আমি তোহ আগেই বুঝে গিয়েছি তাই আমি না বোঝার ভান করে বললাম এটা আপনার বেয়াই-বেয়াইন এর ব্যাপার আমার কোন মন্তব্য নেই।দুপুর বেলা খাওয়া দাওয়া করে আমি আমার রুমে চলে আসলাম। আম্মু নিজের রুমে অন্য রুমে দুলাভাইয়ের চাচা বিশ্রাম নিতে গেলো।আধাঘন্টা পরে হঠাৎ আম্মুর আওয়াজে ঘুম ভেঙ্গে গেলো।দরজা খুলে  রুম থেকে বের হয়ে দেখি আম্মুর রুমের দরজা হালকা খোলা। আমার বুঝতে বাকী রইলোনা,,,,ঠিকই দুলাভাইয়ের চাচা আম্মুর উপরে ঝাপিয়ে পড়েছে। ধীর পায়ে এগিয়ে গিয়ে দেখি আম্মুর শাড়ীর উপর দিয়েই দুলাভাইয়ের চাচা টেপাটেপি করছেন আম্মু বাধা দিচ্ছেন।আর তাতেই দুলাভাইয়ের চাচা বলে উঠল তুমি যদি আমার সাথে শারীরিক সম্পর্ক না করো তবে তোমার মেয়ে জামাইকে আমি সম্পত্তির ভাগ দিবোনা।আমু এটা শুনে চুপসে গেলেন,,,হয়তো তিনি বুঝে গেলেন এটাই ছিলো দুলাভাইয়ের চাচার ইচ্ছা।আম্মুর ইচ্ছে না থাকা সত্বেও আম্মু দুলাভাইয়ের চাচার ভোগের বস্তুতে পরিনত হলো। 




দুলাভাইয়ের চাচা বিন্দুমাত্র সংকোচ না করে আম্মুর শরীরে হাত দিয়ে চটকাতে লাগলো।আম্মু নিজের সম্ভ্রম রক্ষার জন্য বৃথা চেষ্টা চালিয়ে যেতে লাগলো।কিন্তু গ্রামের শক্ত সামর্থ্য শক্তির কাছে আম্মুর শক্তি কিছুইনা।আমি নিশব্দে দাড়িয়ে দেখেতে লাগলাম দরজার হালকা ফাক দিয়ে।কিছুই করার নেই কারন আম্মুকে ভোগ করতে না পারলে দুলাভাইয়ের চাচা নির্ঘাত দুলাভাইদের বাড়ী থেকে বিতাড়িত করবেই। দুলাভাইয়ের চাচা এবার কড়া ভাষায় ধমক দিয়ে বললেন আম্মুকে,,,,বেয়াইন তুমি যদি আমাকে তোমার রসালো শরীরের রস আস্বাদন করতে না দাও তবে আমি এই মুহুর্তে চলে যাবো আর তোমার মেয়ে জামাইকে সম্পত্তি থেকে বঞ্চিত করবো।এটা শুনেই আম্মু হাউমাউ করে কেঁদে বললেন ঠিক আছে বেয়াই আপনার যা মন চাই করুন।একথা শোনার সাথে সাথে দুলাভাইয়ের চাচা আম্মুকে জড়িয়ে ধরে চুমু খেয়ে ঠোট চুষতে লাগলো।আম্মুর হয়তো ভালো লাগেনি তাই আম্মু বারবার মুখ সড়িয়ে নিচ্ছিলো।দুলাভাইয়ের চাচা আম্মুর ব্লাউজ খুলে নিলেন ব্রা খুলে নেয়ার পরে আম্মু লজ্জায় দুধে হাত দিয়ে ঢেকে রাখলো।রাক্ষসের মতো দুলাভাইয়ের চাচা আম্মুর দুধে হাত দিয়ে সাজোড়ে টিপতে লাগলো আর তাতে আম্মুর সুখের বদলে ব্যাথা পেয়ে বলে দিলেন লাগছে আমার,,,কিন্তু কে শুনে কার কথা জোরে জোরে টিপার ফলে আম্মুর দুধ গুলো একদম লাল হয়ে গেলো।এবার দুলাভাইয়ের চাচা আম্মুর শাড়ী সহ সায়া উপরে তুলে আম্মুর প্যান্টিটা একটানে খুলে নিলেন আম্মুর চোখ দিয়ে

পানি ঝরতে লাগলো আম্মু চোখ বন্ধ করে নিলেন।দুলাভাইয়ের চাচা নিজের পড়নের লুঙ্গি খুলে ফেললেন,,,,এবার আমি পুরো অবাক হয়ে গেলাম,,,যা দেখলাম তা মোটেও বিশ্বাস হচ্ছিলোনা।কুচকুচে কালো শোল মাছের মত ইয়া বড় একটি জননাঙ্গ দেখে আমি টাসকি খেয়ে গেলাম।আর ভাবতে লাগলাম আমার আম্মু এই ধোনের চোদনে তীব্র যন্ত্রনা ভোগ করবে,,,কেননা আম্মু ইচ্ছের বিরুদ্ধে চোদা খাবে তাই আম্মুর সেক্স না উঠার ফলে আম্মু নিশ্চয়ই ব্যাথায় কুকড়ে যাবে।দুলাভাইয়ের চাচা তার ধোনে অনেকখানি থুথু লাগিয়ে আম্মুর গোলাপি গুদে একদলা থুথু দিয়ে ধোনের মাথা গুদের ফাকে সেট করে রামঠাপ মেরে দিলেন সাথে সাথে আম্মু চিৎকার করে দিলেন,,,ওরে মাগো বাবাগো বলে দুহাতে দুলাভাইয়ের চাচাকে বাধা দেয়ার চেষ্টা করলেন।কিন্তু দুলাভাইয়ের চাচা আম্মুর হাত দুটো শক্ত করে চেপে ধরে আবারো রামঠাপ দিয়ে পুরো ধোন আম্মুর গুদে ঢুকিয়ে দিলেন।আম্মু ব্যাথায় ছটফটানি শুরু করে দিলেন।

দুলাভাইয়ের চাচা আম্মুকে খুব বাজে ভাবে চেপে ধরার দরুন আম্মু নড়াচড়া করতে পারছিলোনা।দুলাভাইয়ের চাচা অনবরত ঠাপ দিয়ে আম্মুর গুদ ফেটে ফেলছে।আম্মু ব্যাথায় কান্না করে যাচ্ছে।ড্রিম লাইটের হালকা আলোতে দেখতে পাচ্ছি কিভাবে শোল মাছের মত ইয়া বড় একটু বস্তু আম্মুর গুদের মধ্যে ঢুকছে।আম্মুর কষ্ট দেখে আমারও কষ্ট হচ্ছে কিন্তু চোদনের দৃশ্যটা খুব ভালো লাগছে।কিছুক্ষণ চোদার পরে দুলাভাইয়ের চাচা আম্মুকে ছেড়ে দেন সেই  সুযোগে আম্মু উপুর হয়ে শুয়ে পড়ে গুদে হাত দিয়ে রেখে বললেন প্লিজ আমাকে আর কষ্ট দিবননা বেয়াই সাহেব আমাকে এভাবে ভোগ করার কোন মানে নেই বাসায় ছেলে আছে এসব লজ্জার প্লিজ আপনি চলে যান।একথা শুনে দুলাভাইয়ের চাচার রাগ হলো তিনি আম্মুর পিঠে একটি কামড় দিলেন আম্মু আহহহ করে উঠল।দুলাভাইয়ের চাচা বললো বেয়াইনের রসালো দেহ ভোগ করবো আমি তাতে কেউ বাধা হবেনা বরং তুমি আমার শর্ত ভুলে যাচ্ছো।এই বলেই  আম্মুর দুপায়ের মাঝখানে নিজের স্থান করে নিলেন তারপর ধোনে থুথু মেখে উপুর হয়ে থাকা আম্মুর গুদের মধ্যে ধোন ঢুকিয়ে চোদা শুরু করলেন।এভাবে ২০ মিনিটের তীব্র চোদনের পরে তিনি মাল আউট করে আম্মুর উপুর হয়ে থাকা দেহের উপরে পড়ে গেলেন।আম্মু তখনো কঠিন চোদা খেয়ে মৃদু স্বরে কেঁদে চলেছে।দুলাভাইয়ের চাচা একটি কাপড় দিয়ে আম্মুর গুদ মুছে দিয়ে নিজের ধোন পরিষ্কার করে নিলেন আর নিজের মোবাইল দিয়ে আম্মুর শরীরের কিছু ছবি তুলে নিয়ে রুম থেকে বের হওয়ার উদ্যত হলেন অমনি আমি দৌড়ে আমার রুমে চলে আসলাম।কিছুটা সময় পর দুলাভাইয়ের চাচা আমার রুমে আসলো আমি দরজা খুলে দিলাম তিনি জিজ্ঞেস করলেন বাবাজি তুমি ঘুমাওনি কেন।আমি বললাম ঘুম আসছেনা,,, তিনি বললেন তুমি কি কিছু জেনেছো? আমি ন্যাকা হয়ে বললাম কই নাতো।দুলাভাইয়ের চাচা বললেন আমি যে শর্ত দিয়েছিলাম তার ফলে তোমার আম্মুকে ভোগ করবো সারাজীবনের জন্য,,,আমি মাথা নিচু করে বললাম ওটা আপনারা দুইজনের ব্যাপার আমার কিছু করার নেই,,তবে একটু ধীরে করবেন আপনি যেভাবে কষ্ট দিলেন আম্মুকে তা মোটেও ঠিক নয়।এটা শুনে দুলাভাইয়ের চাচা মৃদু স্বরে বললো তা তেমন ভয়ের কিছু নয় সব আস্তে আস্তে ঠিক হয়ে যাবে।দুলাভাইয়ের চাচা চলে গেলেন।আমি ঘুমানোর চেষ্টা করতে লাগলাম।ভাবতে লাগলাম দুলাভাইয়ের চাচা কতৃক চোদা খাওয়া আম্মুর করুনতা আর অসহায়ত্ব। ভাবতে ভাবতে ঘুমিয়ে গেলাম,,,।


0 comments:

Post a Comment

Latest

বড় ভাবী উ'ল/ঙ্গ হয়ে মেজ ভাইয়ার সাথে লেপ্টে আছে।ভাইয়ার হাত ভাবীর বু'ক স্পর্শ

 " বড় ভাবী উ'ল/ঙ্গ হয়ে মেজ ভাইয়ার সাথে লেপ্টে আছে।ভাইয়ার হাত ভাবীর বু'ক স্পর্শ করছে " তারাও আমাকে দেখে আ/ত/ঙ্কি/ত হয়ে গেল...