My Blog List

নানিকে চোদার স্বপ্ন, পর্ব ১

নানিকে চোদার স্বপ্ন, পর্ব ১

নানীকে চুদার গল্প ১ম পর্ব**আজ যাকে নিয়ে গল্প বলছি সে আমার মায়ের মামি।সম্পর্কে আমার নানী হয়।নানা অনেক বছর ধলে মারা গেছে।নানীর বয়স প্রায় ৩৫ বছর।এখন ও তার শরীরে যৌবনের বন্যা বইছে।তার দুধ গুল অনেক বড় বড়।যে কেউ দেখলেই জিহবে জল চলে আসবে।পাছাটা পেছন দেখে উচু উচু।হাটলে এদিক ওদিক দোর পারে।তাকে চুদার সপ্ন আমার অনেক দিনের।অবশেষে আমার স্বপ্নটা পুরন হলো।এই বার ঈদে আমাদের বাড়িতে অনেক আত্বীয় স্বজন দাওয়াত দিয়েছিলাম।ঐ নানিকেউ দিয়েছিলাম।রাত্র

ে সুবার জায়গার অভাব হয়েছিল।কেই বিছানায়।আবার কেই মেঝেতে শুয়ে পরলো।আমার রুমে আমি একাই থাকি।আমি সুবার জন্য রুমে চলে গেলাম।গিয়ে দেখি নানী আমার বিছানায় সুয়ে আছে ।সে ঘুমিয়ে পরেছে।আমি মাকে বললাম।আম্মু নানীতো আমার রুমে সুয়ে আছে।মা বলল।তোর নানির শরীরটা খারাপ লাগছে।তোর নানির পাশেই তূই সূয়ে থাক।আমি দরজা বন্ধ করে।নানির পাশে শুয়ে পরলাম।কখন ঘুমিয়ে পরলাম কিছুই বুজতে পারলাম না।রাত্রে বৃস্টি হচ্ছিল।একটা বাজ পরার শব্দে আমার ঘূম ভেঙে গেলো।নানি গভীর ঘুমে ঘুমিয়ে আছে।তার ছায়াটা হাটুর উপরে উঠে আছে।সে ব্রা পরেনি।ব্লাউজের ভেতের থেকে বাম দুধটা বের হয়ে আইছে।তার দুধের বোটাটা বাদামি রঙের।অনেক ভালো লাগছিল।


পরবর্তী পর্ব অতি শিঘ্রই আসছে,,,

ভাল লাগলে অবশ্যই কমেন্ট এবং শেয়ার করুন।

0 comments:

Post a Comment

Latest

বড় ভাবী উ'ল/ঙ্গ হয়ে মেজ ভাইয়ার সাথে লেপ্টে আছে।ভাইয়ার হাত ভাবীর বু'ক স্পর্শ

 " বড় ভাবী উ'ল/ঙ্গ হয়ে মেজ ভাইয়ার সাথে লেপ্টে আছে।ভাইয়ার হাত ভাবীর বু'ক স্পর্শ করছে " তারাও আমাকে দেখে আ/ত/ঙ্কি/ত হয়ে গেল...